ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০১৫

কারাগারে প্রত্যেকে শারীরিক অসুস্থতায় ভুগছেন বগুড়ায় দীর্ঘ এক মাসেও ৫ মহিলা জামায়াত কর্মীর জামিন হয়নি

বগুড়ায় ইফতার মাহফিল থেকে গ্রেফতারকৃত মহিলা জামায়াতের ৫ কর্মী দীর্ঘ এক মাসেও জামিন পাননি। বয়সের ভারে নুয়ে পড়া এসব মহিলা শারীরিক নানান জটিল অসুখ নিয়ে কারাগারে মানবেতর জীবন যাপন করছেন বলে পারিবারিক সূত্রে জানাগেছে। 
গত ২৮ জুন দুপুরে বগুড়া সদর উপজেলার এরুলিয়া গ্রামের একটি বাড়িতে গ্রামের মহিলাদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিল থেকে গোয়েন্দা পুলিশ মহিলা জামায়াতের ৫ কর্মীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল মজিদের স্ত্রী তাছলিমা খাতুন (৫২), আব্দুল গফুরের স্ত্রী নিলুফা ইয়াসমিন (৪০), সুলতান আলীর স্ত্রী জাকেয়া খাতুন (৪২), মৃত রায়হান আলীর স্ত্রী পিয়ারা ওরফে সুমাইয়া (৪৫) এবং আবু বকরের স্ত্রী ও সাবেক শিবির নেতা শহীদ আবু রুহানীর মা রেহেনা বেগম (৪৫)। পরদিন সন্ত্রাসবিরোধী আইনের মামলায় তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।
গ্রেফতারকৃতদের পারিবারিক সূত্রে জানাগেছে, গ্রেফতারকৃতদের মধ্যে জাকেয়া খাতুনের বাড়িতে তিনি ছাড়া অন্য কোন মহিলা না থাকায় ঈদের দিন বাড়িতে কোন রান্না হয়নি। তার স্বামী আত্মীয়-স্বজনের বাড়িতে খেয়েছেন। এছাড়া অন্যদের বাড়িতেও ঈদের কোন আনন্দ ছিলো না।
গ্রেফতারকৃত রেহেনা বেগমের বড় ছেলে রফিকুল আলম জানান, ছোট ভাই আবু রুহানীর শহীদ হওয়ার পর থেকেই বাড়িতে ঈদের দিনে কোন আনন্দ উৎসব হয় না। এবার মা কারাগারে থাকায় ঈদের দিন পরিবারে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়েছিল। তিনি বলেন, মা ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে আক্রান্ত। সবসময় ওষুধ খেতে হয়। শারীরিক জটিলতা নিয়ে তিনি কারাগারে খুব কষ্টে আছেন।
জামায়াতের দলীয় সূত্রে জানাগেছে, গ্রেফতারকৃত ৫ মহিলা জামায়াত কর্মীর জামিনের জন্য সর্বাত্মক চেষ্টা চালানো হলেও সরকারি আইন কর্মকর্তাদের তীব্র বিরোধিতার কারণে বিচারক জামিন মঞ্জুর করেননি। মানবিক বিবেচনায় খুব শীঘ্রই এসব বৃদ্ধা মহিলাকে জামিনে মুক্তি দেয়া হবে বলে জামায়াত নেতৃবৃন্দ আশা করছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন