ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৯ জুলাই, ২০১৫

জনগণ জামায়াতকে ক্ষমতায় দেখতে চায়: -সেলিম উদ্দিন। .


জনগণ জামায়াতে ইসলামীকে ক্ষমতায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন দলটির কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মো: সেলিম উদ্দিন। বুধবার সকালে রাজধানীর ভাটারায় জামায়াতের এক সভায় তিনি এ মন্তব্য করেন।
.সেলিম উদ্দিন বলেন, বিগত দিনের উপজেলা, ইউনিয়ন পরিষদ ও সিটি নির্বাচনে জামায়াতের অভাবনীয় সাফল্যই প্রমাণ করে যে এদেশের মানুষ তাদের ন্যায্য অধিকার পাওয়ার জন্য জামায়াতে ইসলামীকেই ক্ষমতায় দেখতে চায়।
.তিনি বলেন, বিগত উপজেলা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জামায়াত সমর্থিত প্রার্থীদের চেয়ে সামান্য কিছু ভোট বেশি পেয়েছে। আওয়ামী লীগের প্রার্থীরা সর্বমোট ভোট পেয়েছে ১ কোটি ৩৫ লাখ + আর জামায়াত পেয়েছে ১কোটি ২০ + লাখ। শেষের দিকে কেন্দ্র দখল আর ব্যালট ছিনতাই না হলে জামায়াতের ভোট আরো বেশি হতো।
.তিনি আরো বলেন, জামায়াতের উপর সরকারের জুলুম-নির্যাতন যত বাড়বে জামায়াতের প্রতি জনগণের সমর্থন ও সহমর্মিতা ততই বাড়বে। ইসলামী আন্দোলনের দাওয়াত মানুষের কাছে সঠিকভাবে পৌঁছাতে পারলে সরকারের সকল চক্রান্ত-ষড়যন্ত্র নস্যাৎ হয়ে যাবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন