ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৩ জুলাই, ২০১৫

জামায়াত নেতার পিতা-মাতার ইন্তিকালে চট্টগ্রাম নগর নেতৃবৃন্দের শোক


বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর মজলিসে শূরার সদস্য ও পাঁচলাইশ থানা জামায়াতে ইসলামীর আমীর, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ মুহাম্মদ শামসুজ্জামান হেলালীর পিতা বিশিষ্ট সমাজসেবক ও পাঁচলাইশ বাদুরতলা নিবাসী আলহাজ্ব আব্দুস সাত্তার (৮৭) ও মাতা ইসলাম খাতুনের (৭২) ইন্তিকালে গভীর শোক ও সমবেদনা  প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম এক শোকবাণী প্রদান করেন।

শোকবাণীতে নগর জামায়াত সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম অধ্যক্ষ মুহাম্মদ শামসুজ্জামান হেলালীর পিতা ও মাতার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। 
মরহুম আলহাজ্ব আব্দুস সাত্তারের নামাযে জানাযা গতকাল সকাল সাড়ে ৯টায় বাদুরতালা জান মুহাম্মদ চাকলাদার (প্রকাশ বালতি কোম্পানী) জামে মসজিদ প্রাঙ্গণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও চান্দগাঁও আবাসিক এলাকা জামে মসজিদের সম্মানিত খতিব অধ্যাপক মাওলানা নিজাম উদ্দিনের ইমামতিত্বে অনুষ্ঠিত হয়। 
উক্ত জানাযার নামাযপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগরী জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম ও মরহুমের ছোট ছেলে কাউন্সিলর অধ্যক্ষ মুহাম্মদ শামসুজ্জামান হেলালী।
মরহুমের নামাযে জানাযায় উপস্থিত ছিলেন- জামায়াতে ইসলামী চট্টগ্রাম দক্ষিণ জেলা আমীর মুহাম্মদ জাফর সাদেক ও সেক্রেটারি অধ্যাপক মুহাম্মদ নুরুল্লাহ, মহানগর বিএনপির সহ-সভাপতি মুহাম্মদ আবু সুফিয়ান, আওয়ামী লীগ নেতা আহমদর রহমান, জামায়াত নেতা অধ্যাপক মাওলানা লিয়াকত আখতার ছিদ্দিকী ও নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ প্রমুখ। জানাযা নামায শেষে মরহুমের লাশ সাতকানিয়া উত্তর কাঞ্চনা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমা ইসলাম খাতুনের নামাযে জানাযা ও দাফন সম্পন্ন

গত ১০ জুলাই মরহুম আলহাজ্ব আব্দুস সাত্তারের স্ত্রী ও অধ্যক্ষ শামসুজ্জামান হেলালীর মাতা ইসলাম খাতুন বাদ জুমা গ্রামের বাড়ি সাতকানিয়ার উত্তর কাঞ্চনা গ্রামে ইন্তিকাল করেন। বাদ আছর কাঞ্চনা গ্রামে মরহুমার নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। নামাযে জানাযায় ইমামতি করেন- মরহুমের ছোট ছেলে অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী। এতে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগরী জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা জহিরুল ইসলাম, চট্টগ্রাম নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, পাঁচলাইশ থানা জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ সোলায়মান চৌধুরী, জামায়াত নেতা আহমদ জাহেদুল আনোয়ার ও ছাত্রশিবির নেতা মুহাম্মদ কামাল উদ্দিন প্রমুখ। নামাযে জানাযার পর মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরীর শোক

৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর ও জামায়াতে ইসলামী পাঁচলাইশ থানা আমীর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালীর পিতা, বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটির অধিবাসী এবং সাতকানিয়া থানার উত্তর কাঞ্চনা গ্রাম নিবাসী আলহাজ্ব আব্দুস সাত্তার ও একই দিনে মরহুমের স্ত্রী ইসলাম খাতুনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য, সাবেক সংসদীয় দলের হুইপ, সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী এক শোকবাণী প্রদান করেন।
শোকবাণীতে জামায়াত নেতা মরহুম ও মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। প্রেস বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন