ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জুলাই, ২০১৫

৬ এবং ৭ জুলাই শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালনের আহবান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের কারাবন্দী শীর্ষ নেতৃবৃন্দ এবং অন্যান্য নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে আসন্ন ঈদুল ফিতরের পূর্বেই নেতা-কর্মীদের মুক্তি প্রদান এবং ঢাকা ও মাদারীপুরসহ বিভিন্ন জায়গায় সরকারী দলের সন্ত্রাসীদের সন্ত্রাসী তান্ডব বন্ধের দাবীতে ৬ জুলাই সোমবার দেশের সকল মহানগরীতে এবং ৭ জুলাই মঙ্গলবার দেশের সকল জেলা-উপজেলায় শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালনের আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান আজ ৫ জুলাই নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেনঃ-
“সরকার বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করে এ দেশের দেশপ্রেমিক ইসলামী শক্তিকে নিশ্চিহ্ন করতে চায়। দেশের জনগণ সরকারের এ ষড়যন্ত্র কখনো বাস্তবায়ন করতে দেবে না। এ দেশে ইসলামের শিকড় জনগণের হৃদয়ের গভীরভাবে গ্রোথিত। জনগণের হৃদয় থেকে এ শিকড় কখনো উপড়ে ফেলা যাবে না। সরকার ইসলামের ওপর যতই আঘাত হানবে, দেশপ্রেমিক ইসলামী জনতা ততই তাদের বিশ্বাসে আরও বলীয়ান হবে ইনশাআল্লাহ। সরকারের সকল জনস্বার্থ এবং ইসলাম বিরোধী কর্মকা-ের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমরা বাংলাদেশের আপামর জনগণের প্রতি আবারও আহবান জানাচ্ছি।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ কারাবন্দী শীর্ষ নেতৃবৃন্দ এবং অন্যান্য নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে আসন্ন ঈদুল ফিতরের পূর্বেই নেতা-কর্মীদের মুক্তি প্রদান এবং ঢাকা ও মাদারীপুরসহ বিভিন্ন জায়গায় সরকারী দলের সন্ত্রাসীদের সন্ত্রাসী তা-ব বন্ধের দাবীতে আমি ৬ জুলাই সোমবার দেশের সকল মহানগরীতে এবং ৭ জুলাই মঙ্গলবার দেশের সকল জেলা-উপজেলায় শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ঘোষিত দুই দিনের এ কর্মসূচি শান্তিপূর্ণ ও সর্বাত্মকভাবে পালন করার জন্য আমরা সংগঠনের সকল শাখার প্রতি আহবান জানাচ্ছি এবং উক্ত কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা করার জন্য প্রিয় দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন