ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জুলাই, ২০১৫

চান্দগাঁও জামায়াতরে আলোচনা সভা ও ইফতার মাহফলি



 বাংলাদেশ বার্তা ডেস্ক : বাংলাদশে জামায়াতে ইসলামী চান্দগাঁও উত্তর ওর্য়াডরে উদ্যোগে মাহে রমজানরে গুরুত্ব ও তাৎর্পয আলোচনা সভা ও ইফতার মাহফলিরে আয়োজন কর। মহান আল্লাহর পক্ষ হতে এই রমজান মাসেই পবত্রি কুরআন নাজিল করা হয়। তাই রমজান কুরআন নাজলিরে মাস। পবিত্র এই রমজান মাসে শুধু রোজা পালনরে সাথে সাথে কুরআন শক্ষিা করতে হবে এবং কুরআন শিক্ষা দিতে হবে।নেতৃবৃন্দ আরো বলেন, এই রমজান মাস আসলে বাংলাদশেরে মানুষ ইফতার মাহফলিসহ কুরআনরে শিক্ষা নিয়ে ব্যাপক ভাবে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু আমরা অত্যন্ত দুঃখরে সাথে লক্ষ করছি, সরকার এই রমজান মাসেও দেশের মুসলমি সম্প্রদায়কে নির্বিঘ্নে রোজা পালন ও কুরআনরে শিক্ষা গ্রহণে নানা ভাবে বাধা দিয়ে  মুসলমি সম্প্রদায়রে র্ধমীয় অনুষ্ঠানপালনে বাধা দিচ্ছেন।নেতৃবৃন্দ বলনে, আমরা আরো লক্ষ্য করছি এই রমজান মাসে কুরআন শক্ষিার আসর থেকে কুরআনরে আলোচনা থেকে ও ইফতার অনুষ্ঠান থেকে মহিলাদের অন্যায়ভাবে গ্রেপ্তার করা হচ্ছে এবং মিথ্যারোপ করা হচ্ছে। এই ভাবে সরকার ৯০ ভাগ মুসলমি অধ্যুষতি বাংলাদশেরে র্ধমীয় অনুভূতিতে আঘাত দিচ্ছেন নেতৃবৃন্দ পবিত্র মাসের পবিত্রতা নষ্ট করে দেশে বিভিন্ন স্থানে ইফতার মাহফিলে বাধা প্রদান ও মহিলাদের  গ্রেপ্তারের তীব্র নিন্দা  ও প্রতবিাদ জানান এবং শান্তিপূর্ণ ভাবে র্পূণ র্ধমীয় পরিবেশ বজায় রেখে রোজাপালনের সুযোগ দাবী করেন।
চান্দগাঁও উত্তর ওর্য়াড জামায়াতরে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠনে নেতৃবৃন্দ এই সকল কথা বলনে। চান্দগাঁও উত্তর ওর্য়াড জামায়াতের সভাপতি প্রকৌশলী মুহাম্মদ খোরশদে আলমের সভাপতিত্বে অনুষ্ঠতি উক্ত আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা জামায়াত নেতা আবুজাওয়াদ। বিশেষ অতিথি ছিলেন আবু এস. আফরনি অন্যান্যরে মধ্যে বিন জিয়াউল হক প্রমূখ বক্তব্য রাখনে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন