ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২০ জুলাই, ২০১৫

আজ পর্যন্ত কোন বাতিল শক্তি আঘাত করে কোন ইসলামী আন্দোলনকে পরাজিত করতে পারেনি


সত্য যত আঘাত প্রাপ্ত হবে তত বিকশিত হবে, আজ পর্যন্ত কোন বাতিল শক্তি আঘাত করে কোন ইসলামী আন্দোলনকে পরাজিত করতে পারেনি৷ এটাই প্রকৃত ইসলামী আন্দোলনের বড় পরিচয়৷ আর বাতিলের সকল বন্দুকের নল যেদিকে তাক করা থাকবে বুঝতে হবে সেটিই প্রকৃত ইসলামী সংগঠন৷
ঠিক তেমনি ভাবে বাতিলের আঘাতে জর্জরিত বাংলাদেশ জামায়াতে ইসলামীর আদর্শ অতীতে বিভিন্নভাবে রাজাকার হাইজাকার নামে আবদ্ধ থাকলেও আজ জন সম্মূখে প্রমাণ হয়ে গিয়েছে জামায়াতে ইসলামী কেমন সংগঠন । জাতির এই ক্রান্তিকালে নানামূখী সুবিধাবাদী রাজনৈতিক সংগঠনগুলো তাদের নিজস্ব আদর্শ থেকে বিচ্যুত হয়েছে, এমনকি যার কোন আদর্শ নাই সেও অন্যের আদর্শ বিরোধী কথা বলে নিজেদের আদর্শবান প্রমাণ করার চেষ্টা করেছেন, সেই অবস্থায়ও জামায়াতে ইসলামী ছিলো আপন আলোয়ে উজ্জ্বল । যতই আঘাত প্রাপ্ত হচ্ছে ততই তাদের সংগঠন বিকশিত হচ্ছে । তারা প্রমাণ করতে সক্ষম হয়েছেন, তারা কোন ব্যক্তির রাজনীতি করেন না, মওদুদী, সাঈদী, গোলাম আযম কিংবা কোন পীরের রাজনীতি করেন না, তারা রাজনীতি করেন পরকালমূখী আল্লাহর সন্তুষ্টি এবং রাসূল সঃ এর জীবন আদর্শ মোতাবেক, আর এই আদর্শ মোতাবেক চলতে গেলে হাজার হাজার মওদুদী, গোলাম আযম সাঈদীর জন্মও হবে, আবার তাদেরকে দমিয়ে রাখতে নানা রকম অপবাদ সৃষ্টির জন্য মূখোশধারী ইসলামী সংগঠন গুলো ইসলাম প্রচার না করে তাদের পিছনে কথা বলে শয়তানের পক্ষ থেকে কিছু হাদিয়া লুটবে এটাই জ্বলন্ত সত্য এবং প্রমাণিত ।
দিন দিন আঘাত প্রাপ্ত এই সংগঠনটির আরেকটি বড়ো এসেট হয়ে দাঁড়িয়েছে ইসলামী ছাত্রী সংস্থা এবং মহিলা জামায়াত, মহিলা সংগঠনের এত বড় বিপ্লব সৃষ্টি অতীতে কোন সংগঠন করতে পারে নি ।
তার মানে মনে হচ্ছে জামায়াতের আদর্শকে যত মাটি দিতে চাচ্ছে ততই তাদের নীতি আদর্শ মানুষের কাছে স্পষ্ট হয়ে উঠেছে ।
একসময়ের জামায়াতে ইসলামী বাম নাস্তিক, আওয়ামী লীগ, সহ অন্যান্য সন্ত্রাসী সংগঠনগুলোকে মোকাবেলা করতে করতে আজ রাষ্ট্রীয় সশস্ত্র সন্ত্রাসের মোকাবেলা করছে, এমন কেউ বলতে পারবে না জামায়াত দূর্বল হয়ে গিয়েছে, উল্টো সবাই এক যোগে স্বীকার করবেন কয়েকশ গুন শক্তি বৃদ্ধি পেয়েছে জামায়াতের ।
একমাত্র কোন একটি সঠিক ইসলামী সংগঠনের দ্বারাই এমন বিপ্লব সম্ভব ।
এর পরেও জামায়াতের যারা বিরোধীতা করবে, তাদের বলবো আগে জামায়াতের মতো লক্ষ কোটি আঘাতের মোকাবেলা করে এসে জামায়াতের বিরোধীতা করেন, তখন মেপে দেখবো আপনার অস্তিত্ব কতটুকু আছে?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন