ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১১ জুলাই, ২০১৫

ইন্টারন্যাশনাল ইসলামী মেডিকেল, ডেন্টাল কলেজ ও হাসপাতালের উদ্যোগে এলাকার বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে ‘ইফতার মাহফিল ২০১৫’

বাংলাদেশ বার্তা: ১০জুলাই ২০১৫: শুক্রবার বিকাল ৫:০০ টায় ইন্টারন্যাশনাল ইসলামী মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং চট্টগ্রাম ইন্টারন্যাশনাল  ডেন্টাল কলেজ ও হাসপাতাল এর উদ্যোগে এলাকার বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে ‘ইফতার মাহফিল ২০১৫’  আয়োজন করেছে। 
সিআইসিডিএইচ ও আইআইএমসিএইচ মেডিকেল এক্সিকিউটিভ কমিটির ভাইস চেয়ারম্যান কর্ণেল (অবঃ) মুহাম্মদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ইফতার  মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইকুইটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান ডা. মইনুল ইসলাম মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক জনাব ওসমান গনি মনছুর। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চান্দগাঁও আ/এ জামে মসজিদের খতিব ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এরাবিক বিভাগের শিক্ষক অধ্যাপক মাওলানা নিজাম উদ্দীন। অনুষ্ঠানে অন্যানের মধ্যে চট্টগ্রাম ইন্টারন্যাশনাল  ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মুসলিম উদ্দীন সবুজ, আইআইএমসিএইচ এর ডাইরেক্টর ডাঃ মুহাম্মদ রফিক, আইআইএমসিএইচ এর ডেপুটি ডাইরেক্টর ডাঃ মনিরুল আলম, সহযোগি অধ্যাপক ডাঃ খাইরুল আনোয়ার, গভর্নিংবডির সদস্য আলহাজ্ব জিয়াউর রহমান প্রমূখ বক্তব্য রাখেন। 
ইফতার  মাহফিলে আমন্ত্রিত অতিথিদের একাংশ
প্রধান বক্তা জনাব নিজাম উদ্দীন রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বক্তব্য দিতে গিয়ে বলেন, মুসলিম জাতির সৃষ্টি হয়েছে মানুষের কল্যাণ করার জন্য আর  রোজার উদ্দেশ্য মুসলিম জাতিকে সেই উপযুক্ত করে গড়ে তোলা অর্থাৎ তাকওয়া অর্জন করতে পারলে রোজার উদ্দেশ্য সফল হবে। তিনি তাকওয়া অর্জন করে তার প্রতিফলন বাস্তবজীবনে ঘটানোর জন্য সকলের প্রতি আহবান জানান।
প্রধান অতিথি জনাব. মইনুল ইসলাম মাহমুদ ইন্টারন্যাশনাল ইসলামী মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং চট্টগ্রাম ইন্টারন্যাশনাল  ডেন্টাল কলেজ ও হাসপাতাল এর অতীত ও বর্তমান তুলে ধরে এর উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখার সদিচ্ছ ব্যাক্ত করেন এবং অন্যদের এগিয়ে আসার আহবান জানান। 
অনুষ্ঠানের সভাপতি কর্ণেল (অবঃ) মুহাম্মদ ইকবাল অতিথিবৃন্দসহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামী ৩দিন ফি চিকিৎসা সেবা প্রদানের ঘোষণা প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
আলোচনা শেষে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, দাতা, পরিচালক, কর্মকর্তা-কর্মচারীসহ সকলের জন্য দোয়া করা হয় এবং উপস্থিত সকলকে ইফতার পরিবেশন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন