ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০১৫

টুইটারে টাইগারদের সিরিজ জয় নিয়ে বিখ্যাতদের বচন


সিরিজ জিতেছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। ঐতিহাসিক এবং অনেকটা অবিশ্বাস্য তো বটেই। আর এমন জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে এই সিরিজ নিয়ে কথা ফুরোচ্ছেই না মোটে। ধারণা, ঈদের আনন্দের সাথে ছুটি কাটানোর সময়টাতেও এটা থাকবে সমান আলোচনায়। পরিবার-পরিজন নিয়ে ঈদ আড্ডায় আলাপ করার, আনন্দ ভাগাভাগির এ এক অন্যরকম উপহার। একটু দেখে নেওয়া যাক সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে কয়েকজন ক্রিকেটার কি লিখলেন। এর মধ্যে বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মিস্টার ডিপেনডেবল-খ্যাত মুশফিকুর রহিম লিখেছেন, "কি আনন্দময় অনুভূতি। টানা চারটি দ্বিজাতি ওয়ানডে সিরিজ জয়!!" আরো কয়েকজনের টুইট তুলে ধরা হলো নিচে।

গ্রায়েম স্মিথ : বাংলাদেশকে অভিনন্দন! তারপরও বলি, কষ্ট হচ্ছে...

হার্শেল গিবস : সিরিজ হারের পর প্রোটিয়া অধিনায়ক বললেন, তারা একটু বিপর্যস্ত ছিল। ৪ ম্যাচ খেলার পরও কিভাবে আপনি বিপর্যস্ত থাকতে পারেন! যা তা।

ইয়ান পন্ট : মাশা আল্লাহ বাংলাদেশ। অভিনন্দন বাংলাদেশ।

ইএসপিএনক্রিকইনফো : বাংলাদেশের একি জয়-পাকিস্তান, ভারত আর এখন দক্ষিণ আফ্রিকা! ৯ উইকেটে জিতে স্টাইলের সাথে করে দেখালো তারা। সৌম্য সরকার ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজ। সিরিজ নির্ধারণী ম্যাচে সে করেছে ৯০। আর সিরিজে করেছে ২০৫। 
কালের কন্ঠ এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন