ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১৮ জুলাই, ২০১৫

এবারও কারাগারে ঈদ কাটবে অনেক ভিআইপির


কারাগারে ঈদ করছেন জোট সরকারের সাবেক মন্ত্রী, এমপিসহ অনেকেই। এদের মধ্যে কোন কোন ভিআইপির কারাগারে ঈদ পুরনো খবর আবার কোন কোন ভিআইপি নতুনভাবে যুক্ত হয়েছেন।
এছাড়া দৈনিক আমার দেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানসহ বিএনপি-জামায়াত ইসলামীর বিভিন্ন পর্যায়ের বহু নেতা এখন কারাগারে আছেন।
মানবতাবিরোধী অপরাধ মামলা, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা এবং ১০ ট্রাক অস্ত্র মামলাসহ বিভিন্ন মামলায় কেউ আটক রয়েছেন আবার কাউকে দণ্ডাদেশ দেয়া হয়েছে।
এরা হচ্ছেন মানবতাবিরোধী অপরাধে সাজাপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন কাদের চৌধুরী, তিনি ২০১০ সালে পর থেকে পরিবারের বাইরে ঈদ করছেন। ১০ ট্রাক অস্ত্র মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জোট সরকারের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের টানা ১৫ ঈদ এবং সাবেক উপমন্ত্রী আবদুস সালাম পিন্টুর ১৪ ঈদ কারাগারে কাটছে। বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদও এবার কারাগারে ঈদ কাটাবেন।
এ ছাড়া গাজীপুরের মেয়র অধ্যাপক আবদুল মান্নান, সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী, রাজশাহীর বিএনপি নেতা নাদিম মোস্তফার জামিন না হওয়ায় তাদেরও এবারের ঈদে কারাগারেই কাটাতে হবে।
এদিকে, কারাগারে ঈদ করছেন জামায়াতে ইসলামী নেতাদের মধ্যে সাবেক শিল্পমন্ত্রী মতিউর রহমান নিজামী, সাবেক সমাজকল্যাণমন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদ, সাবেক এমপি মওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী এবং মীর কাসেম আলী। তারা চারজনই মানবতাবিরোধী অপরাধের মামলার আসামি হিসেবে কারাগারে আটক রয়েছেন।
প্রসঙ্গত, কাশিমপুরের চারটি কারাগারে ঈদ উপলক্ষে সব বন্দিদের জন্য বিশেষ খাবারের আয়োজন করা হয়েছে। এ কারাগারগুলোতে ফাঁসি, যাবজ্জীবন কারাদণ্ডাদেশ, রায়ের জন্য অপেক্ষমান থাকাসহ বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত বেশ কিছু ভিআইপি বন্দি রয়েছেন।
আমার দেশ এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন