ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৯ জুলাই, ২০১৫

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম: শিক্ষক-কম্যকর্তাদের ঈদ পূনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ বার্তা নিউজ ডেস্ক: ২৭ জুলাই ২০১৫: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরায় শিক্ষক ও কর্মকর্তাদের ঈদ পূনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফেকাল্টির ডীন ও ক্যম্পাস চীফ প্রফেসর ডঃ মোঃ দেলাওয়ার হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ঈদ পূনর্মিলনী ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কুরআনিক সায়েন্স ও ইসলামিক স্টাডিজ এর এসোসিয়েট প্রফেসর ডঃ মুহাম্মদ শফি উদ্দিন, স্টুডেন্ট এ্যাফেয়ার্স  ডিভিশনের এডিশনাল ডাইরেক্টর জনাব চৌধুরী গোলাম মাওলা। অন্যান্যের মধ্যে ইলেকট্রিকেল এন্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের হেড প্রফেসর আবদুল মান্নান, কুরআনিক সায়েন্স ও ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্টের হেড জনাব ডঃ মোঃ রশিদ জাহিদ, দাওয়াহ ও ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্টের হেড ও এসোসিয়েট প্রফেসর জনাব মুহাম্মদ আবুল কালাম, ইটিই ডিপার্টমেন্টের এসিস্ট্যান্ট প্রফেসর ও হেড ইঞ্জিনিয়ার মোঃ আবদুল গফুর, ল’ডিপার্টমেন্টের হেড জনাব মোঃ সাইদুল ইসলাম, প্রফেসর ডঃ শেখ সিরাজুল ইসলাম, প্রফেসর মোঃ ইউনুস, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের সুপারিনটেন্টডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ জাহেদ হোসাইন, লাইব্রেরী ও ইনফরমেশন ডিভিশনের ডাইরেক্টর(ইনচার্জ) জনাব মুহাম্মদ নুরুল কবির খান প্রমূখ উপস্থিত ছিলেন। ঈদ পূনর্মিলনী ও মতবিনিময় সভার সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বিবিএ ডিপার্টমেন্টের এসোসিয়েট প্রফেসর জনাব মুহাম্মদ জুনায়েত কবির।
বক্তাগণ রমজান, কুরআন, তাকওয়া এবং সদ্য সমাপ্ত ঈদু ফিতরের নানা  শিক্ষনীয় দিক তুলে ধরে বক্তব্য প্রদান করেন এবং সেই শিক্ষাকে বুকে ধারণ করে ব্যক্তিগত জীবনের কর্মকান্ড ও অফিসের কার্যক্রম পরিচালনার আহবান জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন