ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২১ জুলাই, ২০১৫

আওয়ামীসৃষ্ট দুর্যোগ মোকাবেলায় জামায়াত-শিবিরকে জনগনের পাশে দাঁড়াতে হবে: সেলিম উদ্দীন|

জাতীয় দুর্যোগের পাশাপাশি মানবসৃষ্ট দুর্যোগ মোকাবেলায় জনগনের অধিকার রক্ষায় জামায়াত-শিবিরকে দু:সাহসিক ভুমিকা রাখতে হবে বলে মন্তব্য করেছেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, জামায়াতে ইসলামী মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগর জামায়াত সহ. সেক্রেটারী জনাব সেলিম উদ্দীন।
তিনি আজ(রবিবার) সকালে স্থানীয় এক মিলনায়তনে মৌলভীবাজার জেলা শিবিরের ঈদ পুনর্মিলনী ও সাথী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।
ঈদ পুনর্মিলনী ও সাথী সমাবেশে মৌলভীবাজার জেলা শিবির সেক্রেটারী আব্দুল্লাহ আল মাহফুজের সঞ্চালনা এবং জেলা শিবির সভাপতির দেলূয়ার হোসাইন (জয়নুল) এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্লানিং এন্ড ডেভলাপমেন্ট সেক্রেটারি জনাব মু.শাহীন আহমদ খাঁন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা সভাপতি মো. ইকবাল চৌধুরী, বড়লেখা উপজেলা জামায়াত আমীর মাস্টার আজির উদ্দীন, জুড়ি উপজেলা জামায়াত আমীর মাও. আব্দুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মৃত্যু ভয় দেখিয়ে ইসলামী আন্দোলনের কর্মীদের চলার এই পথ কেউ রুদ্ধ করতে পারবে না। আল্লাহকে যারা ভয় করে তারা মৃত্যুকে ভয় পায় না কিন্তু তাই বলে আওয়ামীলীগের হাতে মৃত্যুর লাইসেন্স তুলে দিতে পারে না।
এসময় তিনি নিরীহ, নিষ্কলুশ ইসলামী নেতৃবৃন্দদেরকে অন্যায়ের মঞ্চে দোষী করে ফাঁসি নাটকের মঞ্চস্থ বন্ধ করে সরকারের কাছে আগামী ঈদের পূর্বে নেতৃবৃন্দের মুক্তির জোর দাবি জানান।
মৌলভীবাজারের সর্বস্তরের জনসাধারণকে ঈদুল ফিতরের শুভেচছা জানিয়ে তিনি বলেন, রোযা মাসের অর্জিত শিক্ষা গুলো কাজে লাগিয়ে ভবিষ্যৎ সময়ে ইসলামী মূল্যবোধের সমাজ গঠনে সবাইকে ভূমিকা রাখার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন