ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০১৪

জামায়াত জোটে থাকবে কি থাকবে না এইটা হাসিনা বলার কে, বিবিসিকে খালেদা

07 Jan, 2014 বিবিসি বাংলার সাথে একান্ত সাক্ষাৎকারে জামায়াতের সঙ্গ ছাড়ার জন্য প্রধানমন্ত্রীর আহ্বানের বিষয়ে বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়া বলেছেন, "বিএনপি তাদের রাজনীতির বিষয়ে স্বাধীনভাবে সিদ্ধান্ত নেবে এবং কারো দ্বারা নির্দেশিত হবে না।"
আলোচনার বিষয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, "আলোচনার জন্য তিনি প্রস্তত এবং আলোচনার মাধ্যমেই সমাধান হতে হবে বলে তিনি মনে করেন। তবে সরকারকে আলোচনার পরিবেশ তৈরি করতে হবে।"
তিনি বলেন, "আলোচনার আগে তার দলের নেতাকর্মীদের মুক্তি দিতে হবে, তাদের কার্যালয় খুলে দিতে হবে এবং তাকে বাড়ি থেকে বের হতে দিতে হবে।"
খালেদা জিয়া বলেন, "বিএনপি তাদের আন্দোলন চালিয়ে যাবে।" রোববারের নির্বাচনকে প্রহসনের নির্বাচন হিসবে উল্লেখ করেন তিনি।
উৎসঃ বিবিসি বাংলা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন