ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫

ধানমণ্ডিতে পুলিশের গুলি: কলেজ ছাত্র গুরুতর আহত


রাজধানীর ধানমণ্ডি এলাকায় পুলিশের গুলিতে ক্যামব্রিয়ান কলেজের এক শিক্ষার্থী আহত হয়েছেন। গুলিবিদ্ধ শিক্ষার্থীর নাম কাওসার আলম মাশরুফ (১৭)। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার বিকেলে ধানমণ্ডি এলাকায় এ ঘটনা ঘটে। ধানমণ্ডি থানার সহকারী পরির্দশক (এসআই) শহিদুল ইসলাম শীর্ষ নিউজকে তথ্যটির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বিকেল পৌনে ৪ টার দিকে ধানমণ্ডি ৬ নম্বর রোডে ককটেল বিস্ফোরণ ঘটনায়। এসময় সময় পুলিশ তাকে ধাওয়া দিলে সে পুলিশের ওপর ফের হামলার চেষ্টা করে(!!!!!!!) এসময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি করে(!!!!!!!!) এতে তিনি আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত মাশরুফ ক্যামব্রিয়ান কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র। লালবাগ থানার আজিমপুর ইরানী কবরস্থানে পাশে তার বাসা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন