ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১ জানুয়ারী, ২০১৪

ভারতের চোখ দিয়ে বাংলাদেশ দেখুন:

ভারতের চোখ দিয়ে বাংলাদেশ দেখুন: 
১ সাংবাদিক: খালেদা জিয়া এর বাসভবনের সামনে বালুর ট্রাক কিভাবে আসলো? 
ভারতের চোখ: বালুর ট্রাকগুলো ওখানে এসে বিকল হয়ে গেছে । 
সাংবাদিক: ৫ টা বালুর ট্রাক একসাথে ওখানে এসেই বিকল হয়ে যেতে হবে? বিকল হয়ে গেলে সেটা সরানোর জন্য কোন রাষ্ট্রযন্ত্র কেন যায় নাই? ভারতের চোখ: নো কমেন্টস।
সাংবাদিক: সুপ্রীম কোর্ট এর সামনে পুলিশের সামনে সরকার দলীয় সংগঠন লাঠি মিছিল করলে পুলিশ কোন ব্যবস্থা নেয় নি কেন? 
ভারতের চোখ: (রেগে গিয়ে) পতাকা মিছিলকে আপনারা লাঠি মিছিল বলছেন কেন? আমরা ওখানে কোন লাঠি দেখি নাই, ওটা ছিল পতাকা মিছিল। এর আগে জনাব ভারতের চোখ থার্টি ফার্স্ট উপলক্ষ্যে কী কী করা যাবে না সেই বিষয়ে ফতোয়া জারি করেন। যেমন এলকোহল বহন করা যাবে না, উম্মুক্ত স্থানে পার্টি করা যাবে না ...। ভাগ্যিস! আমাদের সুশীল চেতনাজীবী জাফর ইকবাল, শাহরিয়া কবির, সুলতানা কামালরাও ভারতীয় চোখে দেখেন! এই ফতোয়া যদি উনি না দিয়ে আহমেদ শফি দিতেন, তাহলে চেতনার দণ্ড নিয়ে উনারা সুপ্রীম কোর্টের সামনে দাঁড়িয়ে গিয়ে দেশকে ২৮০০ বছর পিছিয়ে দেবার ষড়যন্ত্র করার অভিযোগ এনে শফি হুজুরের ফাঁসি দাবী করতেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন