ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৪ জানুয়ারী, ২০১৪

বিএনপি নেতারা তিন চিল্লায় তাবলীগে যেতে পারেন!


হ্যালোটুডে ডটকম : ২০ পৌষ ১৪২০ | Friday, January 3, 2014

বিএনপি নেতারা তাবলীগে যেতে পারেন। যেতে পারেন তিন চিল্লায়। আজই কাকরাইলে গিয়ে তাবলীগ জামায়াত শরিক হন। বেরিয়ে পড়েন দিনের পথে। শহরের কোলাহল ছেড়ে শান্তির সুনিবিড় গ্রাম্য পরিবেশে মসজিদে মসজিদে ঘুরে দ্বীনের প্রচার, নিজের, পরিবারের ও দলের জন্য আল্লাহ আল্লাহ করেন।
কথা গুলো বলার যেীক্তিকতা হল, বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতার সাথে চলমান আন্দোলন প্রসঙ্গে আমার ব্যক্তিগত আলাপ হয়েছে।
তাদের কাছে জানাতে চেযেছিলাম আপনাদের ম্যাডাম ( বেগম জিয়া) তো সপ্তাহের অধিককাল গৃহবন্দি। এব্যাপারে আপনাদের কোন ভূমিকা তো চোখে পড়ছে না।
এক বাক্যে জবাব, ‘আন্দোলনে নেমে লাভ কি হবে। এর চেয়ে নিরাপদে পরিবারের সাথে আছি, ভাল আছি। বিএনপি যত বারই বিপদে পড়েছে তত বারই আল্লাহ রক্ষা করেছেন। এবারও আল্লাহই রক্ষা করবেন। অথচ এসব নেতারা বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন দাপিয়ে বেড়িয়েছে হাওয়া ভবন, সচিবালয় থেকে শুরু করে তৃর্ণমূলের সকল সরকারি-বেসরকারি অফিস, হাট-ঘাট, মাঠ। কামিযেছেন কোটি কোটি টাকা।
এসব নেতারা বেগম জিয়ার কামান, বিশ্বস্ত সৈনিকসহ নানা বিশেষণে বিশেষায়িত করে নিজেদের জণগনের কাছে তুলে ধরতেন। আজ বেগম জিয়াকে গৃহ বন্দী করে রাখলেও তাদের কর্ণে যেন সে খবর প্রবেশ করছে না।
মনে হয়, বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা সকলে গন্ডার হয়ে গেছে। আর কিছু দিন পড়ে হয়তো গহীন বনেই আশ্রয় নেবে। এসব নেতারা যেহেতু আল্লার উপর ভরসা করেন, তাই বনে আশ্রয় না নিয়ে তাবলিগে যান। নেতাদের সাথে সাথে কর্মীরাও যেতে পারেন। বহুত ফায়দাও হাসিল হবে।
-ফেসুবক ব্যবহারকারীর পোষ্ট থেকে সংক্ষেপিত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন