ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৩

না জেনে মন্তব্য করবেন না, অর্থমন্ত্রীকে ডা. শফিক

না জেনে কোনো বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকতে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান। তিনি দাবি করেছেন, জামায়াত সন্ত্রাসী দল নয়, তাদের কোনো সদস্য কখনো সন্ত্রাসবিরোধী আইনে সাজা পাননি।
জামায়াতকে সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করে দেয়া অর্থমন্ত্রীর বক্তব্যের জবাবে রোববার এক বিবৃতিতে তিনি এই দাবি করেন। বিবৃতিতে ডা. শফিকুর রহমান বলেন, “জামায়াতে ইসলামীর সঙ্গে সন্ত্রাসী কর্মকাণ্ডের দূরতম কোনো সম্পর্ক নেই। মাননীয় মন্ত্রী এ বিষয়ে অবগত নন যে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কোনো সদস্য কখনো ‘সন্ত্রাসবিরোধী আইন, ২০০৯’-এর অধীনে সাজাপ্রাপ্ত হননি।”
অতিকথনের জন্য অর্থমন্ত্রী মুহিতকে তার দল ইতিমধ্যে সতর্ক করেছে উল্লেখ করে ডা. শফিকুর রহমান বলেন, “এ বিষয়ে আমরাও তার দলের সঙ্গে সহমত পোষণ করছি এবং ভবিষ্যতে না জেনে কোনো বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকতে আহ্বান জানাচ্ছি।”
প্রসঙ্গত, অর্থমন্ত্রী শনিবার সচিবালয়ে সাংবাদিকরাকদের বলেছিলেন, আগামী ৫ জানুয়ারির পর জামায়াতে ইসলামীকে সন্ত্রাসী দল হিসেবে ঘোষণা করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন