ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৩

ধন্য তোমাদের চেতনা! ধন্য তোমাদের দেশপ্রেম!!

ধন্য তোমাদের চেতনা! ধন্য তোমাদের দেশপ্রেম! একটি স্বাধীন দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের দেশের নাক গলানো বা হস্তক্ষেপ করা অবশ্যই সেই দেশের সরকার তথা জনগনের জন্য অপমানজনক। যেমন, দেশের আদালত কাকে ফাঁশি দিল, দেশের সরকার কাকে রাজনৈতিক বিবেচনায় কিলিং করলো, দেশের জনগন কিভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে, কাকে ভোট দিবে, কে সরকার গঠন করবে... এসবই দেশের সরকার এবং জনগনের একান্ত ব্যক্তিগত ব্যাপার। সেখানে বাইরের দেশের মতামতের কোন গ্রহণযোগ্যতা আদৌ থাকা উচিত নয় এবং বিদেশীদের নাক গলানোর প্রতিটি ক্ষেত্রে দেশের সকল নাগরিকের প্রতিক্রিয়াও সমান হওয়া উচিৎ।  কিন্তু কেউ যদি ক্ষেত্র বিশেষে ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া দেখায়, তাহলে তার লুকিয়ে রাখা লেজ অটোমেটিকভাবেই বের হয়ে যায়।
দেশের নির্বাচনের প্রশ্নে যখন পার্শ্ববর্তী একটি দেশ লাজলজ্জার তোয়াক্কা না করে বেহায়ার মত সরাসরি হস্তক্ষেপ করে বলে, আমরা অমুক দলকে ক্ষমতায় দেখতে চাই, তখন ভক্তিতে সেই দেশকে মাথা ঠুকে কুর্ণিশ কর তোমরা। কিন্তু যখন অপর আরেকটি দেশ কারো মৃত্যুতে নিজেদের সংসদে শোক প্রস্তাব উত্থাপন করে তখনই তোমাদের চেতনা দণ্ড দাঁড়িয়ে যায়। সেই দেশের হাইকমিশন ঘেরাও করতে উদ্যত হও তোমরা!
চেতনা ব্যবসা করতে গিয়ে তোমরা জামা-কাপড় খুলে ন্যাংটা হয়ে ভিনদেশীদের দালালী করতে পার!
মাঝে মাঝে আফসোস লাগে, তোমাদের মত আমাদের ছোটবেলায়ও আমাদের কপালে কাজল না দিয়ে কেন যে গরুর গোবর লেপ্টে দিলো না !!! (Collected)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন