ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১ ডিসেম্বর, ২০১৩

আরটিভির দুই সাংবাদিক ৪ দিনের রিমান্ডে

বিস্ফোরক আইনে দায়ের করা একটি মামলায় বেসরকারি টেলিভিশন আরটিভির দুই সাংবাদিককে চারদিনের রিমান্ড দিয়েছেন আদালত। রোববার সকাল সাড়ে সাতটার দিকে আরটিভির সিটি রিপোর্টার তামজিদ রনি ও ক্যামেরাম্যান প্রশান্ত মোদককে আটক করা হয়।
রাজধানীর কামরাঙ্গীরচরে ককটেল হামলার ছবি সংগ্রহের সময় যুবলীগ তাদের আটক করে পুলিশে দেয় । কামরাঙ্গির চর থানা পুলিশের এস আই রাসুল সামদানি আজাদ এই দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা করে ১০ দিনের রিমান্ড চাইলে মেট্রোপলিটন মেজিস্ট্রেট তারেক মইনুল ইসলাম ভূইয়া চার দিনের মনঞ্জুর করে। 
পুলিশ জানায়, সড়ক অবরোধকারীরা ককটেল নিক্ষেপ করছিল। সেখানে আগে থেকেই আরটিভির সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ককটেল নিক্ষেপে প্ররোচণা দেয়ার অভিযোগে এলাকার লোকজন তাদের হাতে-নাতে আটক করে পুলিশে দেয়।
আটককৃতরা জানান, তারা অন্য দিনের মতো ককটেল হামলার সময় ছবি তুলছিলেন। এ সময় স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা তাদের ধরে পুলিশে দেয়। (তথ্যসূত্রঃ ফেসবুক)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন