ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৮ জানুয়ারী, ২০১৪

আইন হাতে তুলে নিতে পিছ পা হবো না: মুন্নি সাহা

সাংবাদিক মুন্নি সাহা
হিন্দু সংখ্যা লঘুদের ওপর নির্যাতন বন্ধ না হলে আইন হাতে তুলে নেয়ার হুমকি দিয়েছেন এটিএন নিউজের সাংবাদিক মুন্নি সাহা।
মঙ্গলবার দুপুরে তিনি তার ব্যক্তিগত ফেসবুক স্ট্যাটাসে এরকম ঘোষণা দেন। তিনি বলেন, সরকার যদি হিন্দুদের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যর্থ হয় তবে আমরা আইন হাতে তুলে নিতে পিছ পা হবো না। মুন্নি আরো লেখেন, যারা হিন্দুদের বাড়ি ঘরে আগুন দিয়ে খুন করে তারা তাদের জমকে (আযরাইলকে) ডাক দিয়েছে।
তিনি সতর্ক করে বলেন, এ দেশের হিন্দুরা যখন জেগে উঠবে তখন প্রতিপক্ষ পালানোর পথও খুজে পাবে না।
নিচে তার স্টাটাসটি হুবহু-
‘‘হিন্দুদের বাড়িঘরে আগুন দিয়ে হিন্দুদের খুন করে তোরা তোদের জম কে ডাক দিলি. মনে রাখিস এ দেশের হিন্দুরা যখন জেগে উটবে. তখন তোদের পালাবার পথ ও খুজে পাবি না. আমারা এ দেশের আইন কে সমমান করি. কিন্তু যদি সরকার আমাদের নিরাপত্তা দিতে পারেনা. তাহলে আইন হাতে তোলে নিতে আমরা পিছপা হবো না’’!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন