ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১০ জানুয়ারী, ২০১৪

সাতক্ষীরায় বাড়িতে থেকে তুলে নিয়ে শিবির কর্মীকে কোপালো ছাত্রলীগ


সাতক্ষীরা: জেলায় এক শিবিরকর্মী কে আটকের পর কুপিয়ে গুরুতর জখম করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আটক শিবিরকর্মীর নাম আল আমিন (২৫)। আলীপুর ইউনিয়নের তালবাড়িয়া গ
বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করে ছাত্রলীগ কর্মীরা। 
আল আমিনের পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে ছাত্রলীগ কর্মী সবুজ, মাসুম, হারুনসহ ১০/১৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল আল আমিন কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে গুরুতর জখম করে এবং তার পায়ের রগ কেটে দেয়। এ সময় তার অবস্থা আশঙ্কাজনক দেখে আল আমিন কে পুলিশে দেয় ছাত্রলীগের কর্মীরা। 
বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। তবে ছাত্রলীগ কর্মী মাসুম জানায়, আল আমিন যুবলীগ নেতা গিয়াস হত্যা মামলার আসামি। সে বিভিন্ন সময় বিভিন্ন নম্বর থেকে ছাত্রলীগের নেতাকর্মীদের হুমকি প্রদান করায় আমরা তাকে ধরে পুলিশে দিয়েছি।
এ ব্যপারে সাতক্ষীরা সদর থানার ওসি (তদন্ত) নাসির উদ্দিন জানান, আল আমিন যুবলীগ নেতা গিয়াস হত্যা মামলার আসামি। জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে গ্রেফতার করে গণ পিটুনি দিয়েছে। তবে কোপানো ও রগ কাটার কথা তিনি জানেন না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন