ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০১৫

'ইসলামের রয়েছে মহা-বিস্ময় জাগানো অনেক বিষয়'


04 Mar, 2015 মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়ালস্ট্রিট দখল আন্দোলনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এবং বিশিষ্ট চিন্তাবিদ ও ছায়াছবি নির্মাতা ক্যালেব মপিন পাশ্চাত্যের যুব সমাজের উদ্দেশে ইরানের সর্বোচ্চ নেতার পাঠানো সাম্প্রতিক বাণীর প্রশংসা করে বলেছেন, তার এই বাণী থেকে বোঝা যায় তিনি পশ্চিমা যুব সমাজের প্রতি আস্থাশীল।
ইন্টারনেট-ভিত্তিক সামাজিক যোগাযোগ নেটওয়ার্ক টুইটারেঐতিহাসিক ওই বার্তা পড়ার পর ওহাইয়ো অঙ্গরাজ্যের স্বাধীনচেতা এই নাগরিক ও আমেরিকার সাম্রাজ্যবাদ বিরোধী দলগুলোর সদস্য কয়েকটি প্রশ্নের অবতারণা করে বলেন, "মার্কিন যুক্তরাষ্ট্রের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অধ্যাপক ও শিক্ষকরা কেন হযরত ঈসা (আ.)'র প্রতি ইসলাম ধর্মের সম্মান প্রদর্শনের বিষয়ে ছাত্রদের কাছে কোনো তথ্যই তুলে ধরেন না? পশ্চিমা গণমাধ্যমগুলোও কেনো এই বাস্তবতা সম্পর্কে নীরব রয়েছে? .... আমি নিশ্চিত যে ইসলাম সম্পর্কে অনেক বিষয় রয়েছে যা আমাকে গভীরভাবে বিস্মিত করবে, অথচ সেইসব বিষয়ে আমি কিছুই জানি না। আমি এখন ইসলাম ধর্মের বাস্তবতাগুলো সম্পর্কে জানার জন্য গবেষণা শুরু করার সিদ্ধান্ত নিয়েছি।" 
গত ২১ জানুয়ারি (২০১৫) বিশ্বের সংবাদ ও গণমাধ্যমগুলোতে প্রকাশিত হয় পশ্চিমা যুব সমাজের কাছে ইরানের সর্বোচ্চ নেতার ঐতিহাসিক বাণী। অনন্য এই বাণী বিশ্বব্যাপী যুক্তিবাদী ও চিন্তাশীল মহলে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। প্যারিসে শার্লি এবদো নামের একটি রম্য-পত্রিকার অফিসে রহস্যজনক হামলার অজুহাতে ওই পত্রিকায় মহানবী (সা.)'র প্রতি একটি অবমাননাকর কার্টুন প্রকাশের পটভূমিতে ইরানের সর্বোচ্চ নেতা এই বাণী পাঠান।
তিনি বলেছেন, 'ইসলাম আতঙ্ক' থেকে পালিয়ে না গিয়ে এ ধর্ম সম্পর্কে (সরাসরি ও নিরপেক্ষ মন নিয়ে) জ্ঞান অর্জন করা উচিত। তিনি আরো বলেছেন, মুসলমানদের ব্যাপারে আতঙ্ক তৈরি করে তা থেকে রাজনৈতিক সুবিধা আদায় পাশ্চাত্যের দীর্ঘদিনের ঐতিহ্য।
উৎসঃ রেডিও তেহরান

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন