ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

হরতালের সমর্থনে ময়মনসিংহে জামায়াতের মিছিল

ঢাকার নিউজ-১৫ মার্চ ২০১৫: দেশব্যাপী ক্রসফায়ারের মাধ্যমে অসংখ্য নেতাকর্মীকে হত্যা ,গুলি করে পঙ্গু ও আহত করা, বিরোধীদলীয় নেতাকর্মীসহ নিরীহ জনগণকে গণগ্রেফতারের প্রতিবাদে ও সরকারের পদত্যাগের দাবীতে ২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘন্টা হরতালের ১ম দিনে হরতালের সমর্থনে ময়মনসিংহে মিছিল করে শহর জামায়াতে ইসলামী।
শহর জামায়াতের কর্মপরিষদ সদস্য আল হেলাল তালুকদারের নেতৃত্বে রবিবার সকালে একটি মিছিল শহরের গাঙ্গিনাপাড় মোড় থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পালিকা মার্কেটের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন শহর জামায়াতের কর্মপরিষদ সদস্যে আনোয়ার হাসান সুজন, শহর জামায়াতের প্রচার ও আইটি বিভাগ সভাপতি জুয়েল রানা, জেলা উত্তর শিবিরের সেক্রেটারি মাহবুব আকন্দ, জেলা দক্ষিণ শিবিরের সেক্রেটারি ওয়ালীউল্লাহ মুজাহিদ, শহর শিবিরের সাংগঠনিক সম্পাদক খন্দকার আবু হানিফ প্রমুখ। সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ভোটার বিহীন অগণতান্ত্রিক, অবৈধ সরকারের সরকারের পতন না হওয়া পর্যন্ত জনগনের এ আন্দোলন চলবে।
ময়মনসিংহ করেসপন্ডেন্ট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন