ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৫ মার্চ, ২০১৫

সালাহ উদ্দিনকে ফেরত দেয়ার আহবান জামায়াতের


সরকারের পদত্যাগের দাবিতে গণআন্দোলন অব্যাহত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে জামায়াতে ইসলামী।
দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে এ আহবান জানান।
তিনি বলেন, সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য রাষ্ট্রীয়ভাবে সন্ত্রাস চালাচ্ছে। পরিকল্পিতভাবে মানুষ হত্যা, অপহরণ, গুম এ সরকারের প্রধান বৈশিষ্ট্যে পরিণত হয়েছে। গ্রেফতার করে থানায় নিয়ে গুলি করে যুবকদের আহত ও পঙ্গু করে দেয়া সরকারের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি দিনের রুটিন কাজে পরিণত হয়েছে। প্রতিনিয়ত দেশের আইন, সংবিধান এবং মানবাধিকার লঙ্ঘন করে সরকার বাংলাদেশকে বিশ্বের দরবারে মানবিক বিপর্যয়ের একটি দেশ হিসেবে পরিচিত করেছে। 
তিনি আরো বলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা সালাহ উদ্দিন আহমেদের দুই দিন ধরে কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। তার পরিবার-পরিজন এবং বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, সালাহ উদ্দিন আহমেদকে সাদা পোশাকধারী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটক করেছে। বিরোধী রাজনৈতিক দলের নেতৃস্থানীয় ব্যক্তিদেরকে ধরে নিয়ে তা অস্বীকার করা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক বদ-অভ্যাসে পরিণত হয়েছে। 
জামায়াতের এ নেতা বলেন, কেউ অপরাধ করলে আইন অনুযায়ী তাকে আদালতে সোপর্দ করা পুলিশের দায়িত্ব। কিন্তু গ্রেফতার করে দিনের পর দিন নিখোঁজ করে রাখা ও পরিবার পরিজনকে উদ্বেগ এবং উৎকণ্ঠায় রাখার কোন এখতিয়ার বাংলাদেশের কোন বাহিনীকে দেয়া হয়নি। অবিলম্বে সালাহ উদ্দিন আহমেদকে তার পরিবারের কাছে ফেরত দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান তিনি।
বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন