ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০১৫

পুলিশি বাধায় ২০ দলের সংক্ষিপ্ত মিছিল

১২ মার্চ ২০১৫: পুলিশ বাধায় মেহেরপুরে ২০ দলীয় জোটের গণমিছিল সংক্ষিপ্ত করা হয়েছে। এর রাতে জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপির ৭ কর্মীসমর্থককে গ্রেপ্তার করেছে পুলিশ। 
বৃহস্পতিবার সকাল ৭টার দিকে জেলা শহরের কাখুলি বাসস্ট্যান্ড থেকে গিণমিছিল শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করার সময় সাহাজিপাড়া পৌছালে মিছিলটি ফিরিয়ে দেয় পুলিশ।
বিএনপির সাবেক এমপি মাসুদ অরুণের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পদান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের উদ্দেশ্যে মিছিলটি এগিয়ে যাচ্ছিল। কিছুদূর যেতেই সদর থানা পুঁলিশের একটি দল মিছিলে বাধা দেয়। এতে মিছিলটি শুরুর স্থানে  ফিরে যেতে বাধ্য হয়। 
মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, মিছিল কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটার আশঙ্কায় মিছিল বন্ধ করতে বলা হয়।
এদিকে, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপির ৭ কর্মী ও সমর্থককে আটক করেছে পুলিশ। এদের মধ্যে গাংনী থানা ৪ জন ও সদর থানা ৩ জনকে আটক করে।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, নাশকতার আশঙ্কায় তাদের আটক করা হয়েছে। ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরের দিকে আদালতে সোপর্দ করা হবে।
বাংলামেইল২৪ডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন