ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ


১৫ মার্চ ২০১৫, রবিবার:  রাজধানীর বনানী এলাকা থেকে মুজাহীদ হোসাইন অপু ও মাইনুল ইসলাম নামে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিখোঁজ হয়েছে।

রোববার সকালে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে এই দুই ছাত্রকে তুলে নিয়ে যাওয়া হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।
নিখোঁজ দুই ছাত্রের পিতা দেলোয়ার হোসেন ও আবদুল করিম রাতে নয়া দিগন্তে পাঠানো লিখিত অভিযোগে জানান, মুজাহীদ হোসাইন অপু ও মাইনুল ইসলামকে রোববার সকাল ৯টার দিকে বনানী মোড় এলাকা থেকে পুলিশ আটক করে। খবর পেয়ে তারা বনানী থানায় ছুটে যান। কিন্তু থানার কর্তব্যরত অফিসার তাদের সন্তান অপু ও মাইনুলকে আটকের বিষয়টি অস্বীকার করে। এর পর তারা সারাদিন বিভিন্নভাবে পুলিশের দারস্থ হয়ে ব্যর্থ। রাত ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অপু ও মাইনুলের কোনো সন্ধান পাননি বলে তারা জানান। এ অবস্থায় তাদের সন্তানদের নিয়ে উৎকণ্ঠা ও শঙ্কায় রয়েছেন। 
দৈনিক নয়া দিগন্তের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন