ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৭ মার্চ, ২০১৫

যাত্রার নামে চলছে জুয়া, হাউজি, দেহ ব্যবসা: ফুঁসে উঠেছে জনতা

গাইবান্ধা জেলার, সাঘাটা উপজেলায়, কামালের পারা ইউনিয়নের মেলান্দহ সেতুর পাঁশে ২৩ মার্চ, মঙ্গলবার থেকে যাত্রার নামে প্রকাশ্যে শুরু হয়েছে জুয়া, হাউজি, দেহ ব্যবসা সহ নানা অসামাজিক কার্যক্রম। এদিকে এমন অশ্লীলতার বিরুদ্ধে ফুঁসে উঠেছে ঐ এলাকার জনসাধারণ।
এলাকার সাধারণ মানুষদের সাথে কথা বলে জানা যায়, তারা কেউই মেনে নিতে পাচ্চেন না প্রকাশ্যে এমন সব অস্লিলতা। তবে তারা এজন্য এখনো কারও কোন দোষ দিচ্ছেন না। তারা বলছেন, এলাকার চিয়ারম্যান, মেম্বার, ক্ষমতাসীন দল আওয়ামীলীগ নেতারা সহ সবাই এই অশ্লীলতার বিরুদ্ধে। এলাকার ভাবমূর্তি খুন্য, বসবাসরত অধিকাংশ খেটে খাওয়া মানুষকে নিঃস্ব, চলমান এস, এস, ছি ও আসছে এইচ, এস, ছি পরীক্ষার্থী সহ এলাকার সাধারণ ছাত্র/ ছাত্রীদের পরা লেখার বিঘ্ন ঘটান এবং সর্বোপরি যুবক- যুবতিদের চরিত্র নষ্টের জন্য বহিরাগত কিছু স্বার্থান্বেষী মহলের কু চক্র এসব। উত্তেজিত জনতার দাবি এমন অবস্থায় অপ্রীতিকর কোন কিছু ঘটার আগেই প্রশাসন যেন এসব বন্ধ করে।
আর এজন্য তারা শান্তিপ্রিয় কর্মসূচীও ঘোষণা করেছে। কর্মসূচির মধ্যে আছে, আজ বুধবার গণস্বাক্ষরতা অভিযান, আগামীকাল বৃহস্পতিবার থানা বরাবর দরখাস্ত, আর এর অনুলিপি যাচ্ছে মাননীয় ডিপুটি স্পীকার, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, উপজেলা চিয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে। তারা এও জানিয়েছে যে, আগামী কালের মধ্যে এসব বন্ধ না হলে শুক্রবার এলাকার ৮/১০ টি মসজিদ থেকে একযোগে প্রতীবাদ মিছিল এবং মানব্বন্ধন করা হবে। এমনকি শুক্রবার রাতেই হামলাও হতে পারে বলে জানিয়েছে নাম প্রকাশ না করার শর্তে অসংখ্য জনসাধারণ।
জি আর রোমান, সাঘটা, গাইবান্ধা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন