ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩১ মার্চ, ২০১৫

৭ এপ্রিল ইসরাইলের জন্য অপেক্ষা করছে ভয়ঙ্কর বিপদ!

ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে নজিরবিহীন সাইবার হামলা চালানোর হুমকি দিয়েছে হ্যাকারগোষ্ঠী অ্যানোনিমাস। ফিলিস্তিনে অপরাধ তৎপরতা ও গণহত্যা চালানোর প্রতিবাদে আগামি ৭ এপ্রিল এ সাইবার হামলা চালানো হবে বলে উল্লেখ করা হয়েছে।
হলোকাস্ট নামে পরিচিত নাৎসী জার্মানিতে কথিত ইহুদি নিধন অভিযানের নামে এ হামলাকে ‘ইলেক্ট্রনিক হলোকাস্ট’ নামে অভিহিত করেছে এবং ইসরাইলের হলোকাস্ট স্মরণ দিবসের এক সপ্তাহ আগে এ হামলা চালানোর হুমকি দেয়া হয়েছে।
ভিডিও বার্তা হিসেবে দেয়া হুমকিতে অ্যানোনিমাস বলেছে, অধিকৃত ফিলিস্তিনি ভূখণ্ডে অপরাধ তৎপরতার জবাবে বিশ্বের সাইবার জগত থেকে ইহুদিবাদী ইসরাইলের নাম মুছে দেয়া হবে। এ বার্তায় আরো বলা হয়েছে, তেলআবিবের শাসকরা তাদের অসংখ্য মানবাধিকার লঙ্ঘনের তৎপরতা থেকে বিরত থাকে নি এবং অধিকৃত ফিলিস্তিন ভূখণ্ডে অবৈধ বসতি স্থাপনও বন্ধ করে নি।
এতে বলা হয়েছে, ২০১৪ সালেও গাজা যুদ্ধে হাজার হাজার নিরীহ ফিলিস্তিনিকে হত্যা করা হয়েছে এবং ইহুদিবাদী ইসরাইল আন্তর্জাতিক আইনের কোনো তোয়াক্কা করে না।
ইসরাইলকে শায়েস্তা করার জন্য অ্যানোনিমাস আসছে বলে ভিডিও বার্তায় উল্লেখ করা হয়েছে। ইংরেজি বার্তাটিতে আরবি সাব-টাইটেল এবং গাজা যুদ্ধের ভিডিও মর্মস্পর্শী ফুটেজ দেয়া হয়েছে।- রেডিও তেহরান

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন