ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৪ মার্চ, ২০১৫

সকল বাধা মোকাবেলা করেই বিজয় ছিনিয়ে আনতে হবে -শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, যারা স্বাধীন দেশের জনগণের উপর গণহত্যা চালায়, অধিকার হরণ করে, দেশ ও ইসলামের বিরুদ্ধে অবস্থান নেয় তারা সহজে অবৈধ ক্ষমতা ছেড়ে দেবেনা এটাই স্বাভাবিক। এ জন্যই মুক্তিকামী জনতার আন্দোলনকে দমাতে সর্ব প্রকার নৃশংসতা চালিয়ে যাচ্ছে সরকার। কিন্তু মুক্তিকামী ছাত্রজনতা পিছু হটার জন্য রাজপথে নেমে আসেনি। সকল বাধা মোকাবেলা করেই বিজয় ছিনিয়ে আনতে হবে। 
তিনি আজ ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখার সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শাখা সভাপতি শাহ আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী কামাল হোসেনের পরিচালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক মোস্তাক আহমেদ, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য রেজাউল হক রিয়াজ।
সেক্রেটারী জেনারেল বলেন, আওয়ামীলীগ মুখে যা’ই বলুক না কেন, বাকশাল, গুম, হত্যা, নির্যাতন, ভিন্ন মত দমন, গণমাধ্যমের স্বাধীনতা হরণ, দেশ ও ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র তাদের অস্তিত্বের সাথে মিশে আছে। যা প্রজন্ম থেকে প্রজন্ম দেখে আসছে। বর্তমানে বাতিল আদর্শের অনুসারী আওয়ামীলীগের নারকীয় রুপ নতুন প্রজন্ম নতুন ভাবে দেখছে। আওয়ামী বিষাক্ত ছোবলে জনগণের নূন্যতম অধিকারটুকুও নষ্ট হয়ে গেছে। মুখে মুক্তিযুদ্ধের চেতনার বুলি আওড়ালেও তারাই গণতন্ত্র হত্যা, অবিচার ও জনগণের অধিকার কেড়ে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুন্ঠিত করেছে। জনগণের প্রতিপক্ষ রুপে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। ক্ষমতার লোভে নূন্যতম মানবিকতা ও রাজনৈতিক শিষ্ঠাচারকেও বিসর্জন দিয়েছে। ফলে আওয়ামীলীগ এখন দেশে বিদেশে প্রত্যাখ্যাত সংগঠনের নাম। 
তিনি বলেন, আওয়ামীলীগ গুয়ার্তুমি ও উগ্রতার পথে হাটলেও জনগণ চেয়েছিল শান্তিপূর্ণ রাজনৈতিক সমাধান। কিন্তু অবৈধ সরকার তার তোয়াক্কা করেনি। এখন নিজেদের অধিকার আদায়ে আপামর ছাত্রজনতা রাজপথে নেমে এসেছে। অবৈধ সরকারও তাদের ফ্যাসিবাদী আচরণের নৃশংস রুপ প্রকাশ করে চলেছে। কিন্তু মুক্তিকামী ছাত্রজনতা হত্যা, গুম, গ্রেপ্তার নির্যাতন উপেক্ষা করে আন্দোলন চালিয়ে যাচ্ছে। এই আন্দোলনের শুধু রাজনৈতিক নয় বরং স্বাধীনতা, সার্বভৌমত্ব ও ইসলামের সাথে জড়িত। সুতরাং গণআন্দোলনের চূড়ান্ত বিজয় ছাড়া অন্য কিছু ভাবার কোন অবকাশ নেই। প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে হলেও দূর্বার গণআন্দোলন চালিয়ে যেতে হবে। মুক্তিকামী জনতার ন্যায় সঙ্গত আন্দোলন বিজয়ী হবে আর ফ্যাসিবাদীরা পরাজয় হবে এটাই ইতিহাসের চরম বাস্তবতা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন