ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

শেখ হাসিনা মিথ্যাচার করছেন: হাসিনা আহমেদ

শেখ হাসিনার বক্তব্যের কড়া সমালোচনা করে ‘নিখোঁজ’ সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সম্পূর্ণ অসত্য। তিনি আমার স্বামীকে নিয়ে মিথ্যাচার করছেন। ডিবি পরিচয় দিয়ে পুলিশ আমার স্বামীকে তুলে নিয়ে গেছে। কিন্তু রাজনৈতিক হীন উদ্দেশ্য হাসিলের জন্য শেখ হাসিনা এ ধরনের বক্তব্য দিচ্ছেন।
রোববার সকালে একান্তে আলাপকালে বিএনিপর যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ এসব কথা বলেন।
গতকাল শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে পেশাজীবী সমন্বয় পরিষদের এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন- বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তার দলের যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে ‘আন্ডারগ্রাউন্ডে’ পাঠিয়ে দিয়েছেন।
শেখ হাসিনার এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় হাসিনা আহমেদ বলেন, যদি বেগম খালেদা জিয়াই আমার স্বামীকে ‘আন্ডারগ্রাউন্ডে’ পাঠাতেন তাহলে আমি পাগলের মতো রাস্তায় রাস্তায় ঘুরে আমার স্বামীকে খুঁজে বেড়াতাম না। ২০ দলীয় জোটের চলমান আন্দোলন থেকে জনগণকে দুরে সরিয়ে রাখতে আমার স্বামীকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ‘গুম’ করেছে বলে দাবি করেন তিনি।
স্বামীকে ফিরে পেতে সাংবাদিকসহ দেশের জনগণের কাছে সহযোগিতাও চেয়েছেন সাবেক এই সংসদ সদস্য। আগামী কয়েক দিনের মধ্যেই এ বিষয়ে সংবাদ সম্মেলন করা হবে বলে জানান হাসিনা আহমেদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন