ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

বিএনপি নেতার বাড়িতে পুলিশ-আ.লীগের যৌথ ভাঙচুর!

বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতিকে না পেয়ে তার ঘরের আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে সরকারি দলের লোকেরা এসব করেছে বলে অভিযোগ করেছেন স্বেচ্ছাসেবক দল নেতার স্ত্রী। তার অভিযোগ পুলিশও ভাঙচুরে সহযোগিতা করেছে। 
মিজানের স্ত্রী নিশা আক্তার অভিযোগ করেন, শনিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে বগুড়া সদরের গোকুল উত্তরপাড়ায় তাদের ভাড়া বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য ও মুখোশধারী কিছু ব্যক্তি প্রবেশ করে।
তিনি বলেন, ওই সময় মিজানুরের ঘরের দরজা বাইরে থেকে তালা লাগানো ছিল। এ অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সামনে মুখোশধারীরা শাবল দিয়ে তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর টিভি, ফ্রিজ ও অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে।
মিজানুরের স্ত্রী বলেন, ২০-দলীয় জোটের চলমান আন্দোলনে গোকুল এলাকায় তার স্বামী আন্দোলন পরিচালনায় অগ্রণী ভূমিকা পালন করায় এর আগেও বেশ কয়েকবার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার বাড়িতে হানা দিয়েছে। 
এ বিষয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, ‘মিজানুরের বাড়িঘর ভাঙচুরের ঘটনা আমাদের জানা নেই। আমাদের কোনো পুলিশ সদস্য মিজানুরের বাড়িতে যায়নি। 
insaf24.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন