ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

সরকার পতন ঘটিয়ে সালাহউদ্দিনকে মুক্ত করা হবে-ভিপি সাইফুল

ঢাকার নিউজ-১৬ মার্চ ২০১৫: ৭২ ঘণ্টার হরতাল ও টানা অবরোধের সমর্থনে এবং বিএনপি নেতা সালাহউদ্দিন আহমদের সন্ধান দাবিতে বগুড়া শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ২০ দলীয় জোট। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় মিছিল শুরুর আগে শহরের মফিজ পাগলার মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে ২০ দলীয় জোটের আহ্ব্য়াক ও জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম নেতাকর্মীদের উদ্দেশে বলেন, পাড়া মহল্লায় অবরোধ ও হরতাল সফল করতে হবে। সরকারের পতন না হওয়া পর্যন্ত ত্যাগ স্বীকার করে নেতাকর্মীদের রাজপথে আন্দোলন করে যাওয়ার জন্য তিনি আহ্বান জানান।
তিনি বিএনপি নেতা সালাহউদ্দিন আহমদের সন্ধান দাবি করে বলেন, বিএনপি নেতা ইলিয়াস আলীকে সরকার গুম করেছে। এখন সালাহউদ্দিন আহমদেরও সন্ধান পাওয়া যাচ্ছে না। এর পরিণতি সরকারকে ভোগ করতে হবে। সরকারকে চরম খেসারত দিতে হবে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের নির্যাতনের জন্য।
তিনি সরকারের পতন ঘটিয়ে সালাহউদ্দিন ও ইলিয়াস আলীকে মুক্ত করার দৃঢ় প্রত্যয় ঘোষনা করেন। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চান, জেলা জামায়াতের নেতা মাওলানা মোফাজ্জল হক, জাগপার নেতা মোখলেছুর রহমান প্রমুখ। সমাবেশ শেষে ভিপি সাইফুল ইসলামের নেতৃত্বে একটি মিছিল শেরপুর রোড হয়ে সাতমাথার দিকে যাওয়ার পথে ইয়াকুবিয়া স্কুলের মোড়ে পুলিশ মিছিলটি ঘুরিয়ে দেয়। পরে মিছিলটি গোহাইল রোডে গিয়ে শেষ হয়। মিছিলে বিপুল সংখ্যক বিএনপি ও জামায়াতের নেতাকর্মী অংশ নেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন