ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১৪ মার্চ, ২০১৫

শহিদের রক্তের বদলা নিতে প্রস্তুত রয়েছে শিবির'


ঢাকার নিউজ-১৪ মার্চ ২০১৫: পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর মহানগরীর সভাপতি ফুয়াদ হাসান পল্লবের নেতৃত্বে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় মিছিল করেছে ইসলামি ছাত্রশিবির।
মিছিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগরীর সহকারী সেক্রেটারি মু.হোসেন আলী,শিবিরের জেলা সভাপতি নুরুল ইসলাম,মহানগর শিবিরের সেক্রেটারী আহমেদ ইমতিয়াজ,অফিস সম্পাদক ইশমাম আব্দুল্লাহ,মানবউন্নয়ন সম্পাদক ফজলুল হক নোমান, শিক্ষা সম্পাদক রাফিউল হাসান রুপম, প্রচার সম্পাদক হাসান মেহরাব ও অন্যান্য নেতৃবৃন্দ।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে মহানগরীর সভাপতি বলেন, 'শহিদ ফরিদ ভাইকে হত্যা করে গাজীপুরে ইসলামী আন্দোলনকে স্তব্ধ করে দেওয়ার যে ষড়যন্ত্র করেছে তা কখোনই ইসলামী ছাত্রশিবির হতে দিবেনা। শহিদের এ রক্তের বিনিময়ে হলেও গাজীপুরের মাটিতে ইসলাম বিজয়ী হবে ইনশাহ-আল্লাহ, তিনি সরকারকে ফরিদ হত্যাকারীদের অবিলম্বে উপযুক্ত শাস্তি দিতে আহবান জানান, তা না হলে সকল কিছুর বিনিময়ে হলেও শহিদের রক্তের বদলা নিতে প্রস্তুত রয়েছে শিবির। শহিদের শোককে শক্তিতে পরিনত করে আন্দোলনে সকল জনশক্তিকে শহিদ ফরিদ এর রেখে যাওয়া কাজকে আঞ্জাম দিয়ে ইসলামী বিপ্লব কায়েম করতে হবে।' পরে আগামীদিনে সবাইকে আন্দোলনের আহবান জানিয়ে মিছিল ও সমাবেশ শেষ করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন