ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৫ মার্চ, ২০১৫

সোমবার সারাদেশে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

আইন-শৃংখলাবাহিনী কর্তৃক বিএনপির যুগ্ন-মহাসচিব সালাউদ্দিন আহমেদকে গ্রেপ্তারের পর অস্বীকার এবং দেশব্যাপী ছাত্রদল নেতাদের গুম, হত্যা ও নির্যাতনের প্রতিবাদে সোমবার সারা দেশের জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ডেকেছে ছাত্রদল। 
রোববার ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কর্মসূচির কথা জানানো হয়েছে।
বিবৃতিতে ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান বলেন, অবৈধ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য রাষ্ট্রীয়ভাবে সন্ত্রাস চালাচ্ছে। পরিকল্পিতভাবে মানুষ হত্যা, অপহরণ, গুম এই সরকারের প্রধান বৈশিষ্ট্যে পরিণত হয়েছে।
তারা আরো বলেন, গ্রেপ্তার করে থানায় নিয়ে গুলি করে আহত ও পঙ্গু করে দেয়া সরকারের
আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতিদিনের রুটিনে পরিনত হয়েছে। প্রতিনিয়ত দেশের আইন,
 সংবিধান এবং মানবাধিকার লঙ্ঘন করেসরকার বাংলাদেশকে বিশ্বের দরবারে মানবিক
 বিপর্যয়ের একটি দেশ হিসেবে পরিচিত করছে।


বাংলামেইল২৪ডটকম/ কেএস/ ইউএস

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন