ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১০ মার্চ, ২০১৫

বিএনপির আনন্দ মিছিলেও বাধা পুলিশের

রাজধানীসহ সারা দেশজুড়ে পুলিশের তৎপরতায় আনন্দ মিছিল করতেও মাঠে নামেনি বিএনপি। মাঠে নেমে মিছিল করতে না দেয়ায় বিএনপি চেয়ার্পাসন খালেদা জিয়ার কার্যালয়ের সামনে খেলোয়াড়দের অভিনন্দন জানানো হবে। মঙ্গলবার বিকেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। এদিকে রাজধানীতে শুধু প্রেসক্লাবের সামনে সাংবাদিক নেতারা মিছিল করেছেন বলে জানা গেছে। তবে আর কোথাও যুবদল –ছাত্রদল কিংবা বিএনপির কোন অঙ্গ-সংঠনের মিছিলের খবর পাওয়া যায়নি। এমনকি নয়াপল্টন বিএনপির কার্যালয়ের সামনেও কোন নেতাকর্মীর সন্ধান পাওয়া যায়নি। বিএনপির মিডিয়া উইংয়ের নেতা শায়রুল কবীর জানান, বিশ্বকাপ ক্রিকেটে ইংল্যান্ডকে হারিয়ে জয় পাওয়ায় বিএনপির আন্দোলন শিথিল করে আনন্দ মিছিলের কর্মসূচি দেয়া হয়েছে । কিন্তু আজ মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত রাজধানীতে কোন মিছিলের সংবাদ পাওয়া যায়নি। তিনি বলেন নেতাকর্মীদেও সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় কে কোথায় কি করছে তার খবর পাওয়াও যাচ্ছে না।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতারা জানান, ১৬ ছাত্র গোয়েন্দা তালিকা থাকায় এব্ং ঢাবিতে শাহগবাগ থানা পুলিশের ব্যাপক তৎপরতায় কেউ মিছিল করতে নামেনি।

জুয়েল মাহমুদ জানান. ছাত্রদল নেতারা মিছিলের জন্য মাঠে নামার কথা। তবে কখন হবে তা বলা যাচ্ছে না।
প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতারা বলেন, আগামী কর্মসূচিকে মাথায় রেখেই এই মূহূর্তে কেউ ঝুঁকি নিতে চায় না।
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর কোন এলাকায় বিএনপি বা অঙ্গসংগঠনের কোন মিছিল নামেনি রাজপথে।
অপরদিকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদের নেতৃত্বে সাংবাদিকদের বিজয় মিছিলে বাধা দিয়েছে পুলিশ। দুপুরে জাতীয় প্রেস ক্লাবের মূলফটক থেকে মিছিলটি হাইকোর্টের দিকে যাওয়ার পথে পুলিশ তাদের বাধা দেয়। পুলিশের বাধার মুখে মিছিলটি রাস্তায় ৫ মিনিট অবস্থান করে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে শেষ করে দেয়া হয়।
মিছিলের সময় তারা বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানায় । এসময় নেতারা বলেন, এটা আমাদের কোনো রাজনৈতিক মিছিল নয়। বাংলাদেশের ক্রিকেট দল বিজয় অর্জন করেছে তার জন্য আমরা বিজয় মিছিল বের করেছি। এসময় উপস্থিত ছিলেন, সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী, এবিএম মোশাররফ, সেচ্ছা সেবক দলের নেতা আসাদুজ্জামান জাহিদসহ শতাধিক নেতা-কর্মী। তবে নোয়াখালী, লক্ষ্মীপুরছাড়া দেশে আর কোথাও কোন মিছিল হয়নি বলে জানা গেছে। সিলেটে কোর্ট পয়েন্টে মিছিল হওয়ার কথা রয়েছে বলে জানান স্থানীয় একজন সাংবাদিক। ততে সেখানে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন তারা। বরিশাল, চট্টগ্রাম ,রাজশাহীসহ বিভাগীয় শহরগুলোতে কোন মিছিল হয়নি বলেও জানায় বিএনপি মিডিয়া উইং। এদিকে ভোলা ছাত্রদল নেতা তাওহিদুল ইসলাম বাবু জানান, সকাল থেকে ভোলায় ব্যাপক পুলিশী টহল রয়েছে। অপরদিকে বিভিন্ন নেতাকর্মীদের বাসায় বাসায় তল্লাশী চালাচ্ছে পুলিশ।
ইনসাফ এর সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন