ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২২ মার্চ, ২০১৫

বর্তমান অবৈধ সরকার রাষ্ট্রীয়ভাবে সন্ত্রাস সৃষ্টি করে দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি করেছে ডাঃ শফিকুর রহমান

তারিখঃ ২১ মার্চ ২০১৫
অবৈধ ও অনির্বাচিত সরকারের প্রতিহিংসার রাজনীতি এবং রাষ্ট্রীয় সন্ত্রাস, হত্যা, গুম, খুন, অপহরণ বন্ধের দাবিতে ২০ দলীয় জোট ঘোষিত গণতান্ত্রিক সকল কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ২১ মার্চ নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেনঃ-
“স্বৈরাচারী অবৈধ সরকারের প্রতিহিংসাপরায়ণ সন্ত্রাসী রাজনীতি দেশকে সহিংসতা, সংঘাত ও সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে। দেশে বর্তমানে এক নৈরাজ্যজনক অবস্থা চলছে। ক্রসফায়ার, গুপ্ত হত্যা, সন্ত্রাস, দুর্নীতি, টেন্ডারবাজী, চরম দলবাজী দেশে এক অস্বস্তিকর পরিস্থিতি সৃষ্টি করেছে। দেশের জনগণ চরম উৎকণ্ঠা ও উদ্বেগের মধ্যে আছে। সরকার দেশের সাড়ে ১৬ কোটি মানুষের ওপর অত্যাচার-নির্যাতনের স্ট্রীম রোলার চালাচ্ছে। সরকার অবৈধভাবে ক্ষমতায় আঁকড়ে থাকার জন্য দেশের জনগণের সকল অধিকার হরণ করে শৃঙ্খলিত করে রেখেছে।
বর্তমান অবৈধ সরকার রাষ্ট্রীয়ভাবে সন্ত্রাস সৃষ্টি করে দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি করেছে। দেশে কোন সুস্থ গণতান্ত্রিক রাজনৈতিক পরিবেশ নেই। দেশে চলছে আওয়ামী লীগ সরকারের একদলীয় ফ্যাসিবাদী সন্ত্রাসী তা-ব। এ সন্ত্রাসী সরকারের নিকট দেশের জনগণের চাওয়া-পাওয়ার কিছুই নেই। এ সরকার যত দিন ক্ষমতায় থাকবে ততদিন দেশের মানুষের মুক্তির কোন পথ নেই। এ সরকারের কবল থেকে মুক্তির জন্য তীব্র গণআন্দোলনের কোন বিকল্প নেই।
সরকারের গণগ্রেফতার, জুলুম-নির্যাতন ও নিপীড়ন অব্যাহতভাবে চলছে। আজ ঢাকা ও দেশের বিভিন্ন স্থানে গ্রেফতার অভিযান চালিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের দুই শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে জুলুম-নির্যাতন চালিয়ে অবৈধ সরকার কিছুতেই ক্ষমতায় টিকে থাকতে পারবে না।
অবৈধ ও অনির্বাচিত সরকারের প্রতিহিংসার রাজনীতি এবং রাষ্ট্রীয় সন্ত্রাস, হত্যা, গুম, খুন, অপহরণ বন্ধের দাবিতে ২০ দলীয় জোট ঘোষিত গণতান্ত্রিক সকল কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালনের জন্য আমি দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন