ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

সালাহ উদ্দিন সরকারের নিষ্ঠুর দুঃসাহসিকতার সর্বশেষ দৃষ্টান্ত: ২০ দল

বিএনপির যুগ্ন মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে অনতিবিলম্বে মুক্তি দেয়া কিংবা আদালতে হাজির করার জোর দাবি জানিযেছেন ২০ দলীয় জোট।
রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির আরেক যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু ২০ দলের পক্ষে এ দাবি জানান। 
পাশাপাশি পরিস্থিতির অবনতি ঘটলে উদ্ভুত অবস্থার দায়ভার এই অবৈধ খুনী সরকারকেই বহন করতে হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করা হয়। 
বরকত উল্লাহ বুলু, সরকারের দুঃসাহস এতটাই বেড়েছে যে, তারা ক্রমাগত উপরের দিকে হাত বাড়াচ্ছে। সালাহউদ্দিন এদের নিষ্ঠুর দুঃসাহসিকতার সর্বশেষ দৃষ্টান্ত। 
তিনি আরো বলেন, ২০ দলীয় জোটের মুখপাত্র হিসাবে দায়িত্বরত বিএনপির যুগ্ম-মহাসচিব, সাবেক প্রতিমন্ত্রী সালাহ উদ্দিন আহমেদকে রাতের অন্ধকারে রাজধানীর উত্তরা এলাকার একটি বাসা থেকে দরোজা ভেঙ্গে ঢুকে চোখ বেঁধে হাতকড়া পরিয়ে আইন-শৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে ধরে নিয়ে যাবার পর পাঁচদিন অতিবাহিত হতে চলেছে।
বিবৃতিতে বলা হয়, এই দীর্ঘ সময়েও তাকে ছেড়ে দেয়া কিংবা আদালতে হাজির করা হয়নি। উপরন্তু সরকার ও আইন প্রয়োগকারী সংস্থা গ্রেপ্তারের কথাও অস্বীকার করে চলেছে। এতে আমরা গভীরভাবে উদ্বিগ্ন। সালাহ উদ্দিনের স্ত্রীর আবেদনের প্রেক্ষিতে উচ্চ আদালত থেকে এই উদ্বেগজনক ঘটনার ব্যাপারে রুল জারি করা সত্ত্বেও সরকার সম্পূর্ণ নির্বিকার। 
বিবৃতিতে বলা হয়, যতই সময় যাচ্ছে সালাহ উদ্দিনের নিরাপত্তার ব্যাপারে আমাদের, তার পরিবারের ও দেশবাসীর উৎকণ্ঠা ততই বাড়ছে। 
কারণ হিসেবে বিবৃতিতে বলা হয়, ‘এ সরকার আমলে বিএনপির কেন্দ্রীয় নেতা ইলিয়াস আলী, সাবেক এমপি সাইফুল ইসলাম হিরু, বিএনপি নেতা হুমায়ন পারভেজ ও ঢাকার নির্বাচিত কমিশনার চৌধুরী আলামসহ বিরোধী দলীয় শত শত নেতা-কর্মীকে গ্রেপ্তারের পর অস্বীকার এবং গুম ও খুন করার ভয়ংকর নজির স্থাপিত হয়েছে। 
আবার গ্রেপ্তারের কথা অস্বীকারের পর নানা রকম নাটক সাজিয়ে অনেক বিলম্বে আটক দেখানোরও অনেক উদাহরণ রয়েছে। জনাব সালাহউদ্দিনের ব্যাপারে এ সরকার কোনো সিদ্ধান্ত নিয়েছে এবং তার ভাগ্যে কী ঘটেছে বা ঘটতে যাচ্ছে তা এখনো আমাদের অজ্ঞাত। তবে আমরা তাকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই।’ 
বিবৃতিতে বলা হয়, সালাহ উদ্দিনকে বেগম খালেদা জিয়া ময়লার বস্তায় ভরে পাচার করে দিয়ে থাকতে পারেন বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অবাস্তব, আজগুবী ও নিষ্ঠুর পরিহাস করেছেন, তার নিন্দা জানাবার ভাষা আমাদের জানা নেই। দেশবাসী তার কাছ থেকে দায়িত্বশীল বক্তব্য আশা করে-দায়িত্বহীন ও বিকৃত মানসিকতার মস্করা নয়। 
‘এমন একটি গুরুতর বিষয় নিয়ে এ ধরনের বিদ্রুপাত্মক উক্তি করে সরকার তার দায় এড়াতে পারে না। অবৈধ পন্থায় ক্ষমতাসীন হলেও শাসন-কর্তৃত্ব তাদের করায়ত্বে। কাজেই প্রতিটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করা তাদেরই দায়িত্ব।’ 
বিবৃতিতে বলা হয়, ‘আমরা অনতিবিলম্বে সালাহ উদ্দিনকে মুক্তি দেয়ার কিংবা আদালতে হাজির করার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় পরিস্থিতির অবনতি ঘটলে উদ্ভূত অবস্থার দায়ভার এই অবৈধ খুনী সরকারকেই বহন করতে হবে। বাংলাদেশের মানুষ কখনও খুনী সরকারকে সহ্য করে না।’ 
সূত্রঃ ইনসাফডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন