ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫

সংকট সমাধানে খালেদা জিয়ার ৬ দফা প্রস্তাব

বাংলাদেশ বার্তা: ১৩ মার্চবি ২০১৫: এনপির চেয়ারপার্সন ও ২০ দরীয় জোট নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া চলমান রাজনৈতিক সংকট সমাধানে ৬ দফা দাবি জানিয়েছেন।
দাবিগুলো হচ্ছেঃ 
প্রথমতঃ ২০ দলীয় জোটের গ্রেপ্তাকৃত সকল নেতাকর্মীিদের মুক্তি প্রদান। 
দ্বিতীয়তঃ  গুম, খুন, হত্যা বন্ধ করা।
তৃতীয়তঃ নেতাকর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করা। 
চতুর্থতঃ সকল হত্যাকান্ডের বিশ্বাযোগ্য তদন্তের মাধ্যমে দায়ীদের শাস্তি প্রদান। 
পঞ্চমতঃ সভা-সমাবেশের উপর থেকে বিধি-নিষেধ প্রত্যাহার করা। এবং
ষষ্ঠতঃ সকলের অংশগ্রহণে দ্রুত সংলাপের মাধ্যমে নির্বাচনের ব্যবস্থা করা।
শুক্রবার বিকাল ৪টা ৪৫ মিনিটে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি এ সব দাবি জানান।
গুলশান কার্যালয়ে অবরুদ্ধের পরে এই প্র্রথম তিনি জাতির সামনে বক্তব্য রাখেন। গত ৩ জানুয়ারী থেকে তিনি গুলশান কার্যালয়ে অবরুদ্ধ আছেন। ৫ জানুয়ারী পল্টনের জনসভায় যোগদানের জন্য কার্যালয়ের বাইরে আসার চেষ্টা করলেও আইন-শৃংখলা বাহিনী তাকে আসতে দেয়নি। 
সূত্র ইনসাফ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন