ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৫ মার্চ, ২০১৫

ফখরুল-রিজভী-ফালুর জামিন নামঞ্জুর

গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পৃথক পাঁচ মামলায় বিএনপির ভারপ্র্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ার পারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু ও যুগ্ন-মহাসচিব রুহুল কবির রিজভীর জামিন নামনজুর করেছে মহানগর দায়রা জজ আদালত।
গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের পৃথক পাঁচ মামলায় আসামিপক্ষের জামিনের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইমরুল কায়েস রবিবার সকালে এ আদেশ দেন।
মির্জা ফখরুলের বিরুদ্ধে পল্টন ও মতিঝিল থানায় ২ মামলায়, মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে মিরপুর থানায় এবং রুহুল কবির রিজভীর বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় দুই মামলায় তাদের আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবা জামিনের আবেদন করেন।
গত ৬ জানুয়ারি বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পল্টন ও মতিঝিল থানায় করা পৃথক দুই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।
গত ৩০ জানুয়ারি রাত পৌনে তিনটার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে র্যা ব সদস্যরা আটক করে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে। আটকের পর যাত্রাবাড়ী থানার দুই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।
আর গত ১ ফেব্রুয়ারি রাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে তার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে আটক করে ডিবি পুলিশ। আটকের পর তাকে মিরপুর থানার মামলায় গ্রেপ্তার দেখানো হয়।লেটেস্টবিডিনিউজ.কম/এস

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন