ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

বুধবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা স্বেচ্ছাসেবক দলের


বিএনপি’র যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহম্মেদের সন্ধান দাবিতে আগামী বুধবার সারাদেশের জেলা, উপজেলা ও মহানগরীতে বিক্ষোভ কর্মসূচী পালন করবে স্বেচ্ছাসেবক দল।
সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা জানানো হয়। বিবৃতিতে সংগঠনটি বলে, সাবেক প্রতিমন্ত্রী, পরিচ্ছন্ন রাজনীতিবিদ বিএনপি’র যুগ্ম মহাসচিব জননেতা সালাহউদ্দিন আহম্মেদকে সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ধরে নিয়ে যাওয়ার কয়েকদিন পরও আদালতে উপস্থিত না করায় উদ্ধেগ নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
বিবৃতিটি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব হাবিব-উন-নবী খান সোহেল ও সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু পাঠিয়েছেন।

কর্মসূচি সফল করার জন্য স্বেচ্ছাসেবক দলের সকল নেতা-কর্মীদেও প্রতি আহ্বান জানানো হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন