ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ মার্চ, ২০১৫

হুমকিতে বন্ধ সৌদি আরবে মার্কিন দূতাবাস

ঢাকার নিউজ-১৬ মার্চ ২০১৫: নিরাপত্তাজনিত কারণে সৌদি আরবের রাজধানী রিয়াদে মার্কিন দূতাবাসের কার্যক্রম বন্ধ রেখেছে মার্কিন যুক্তরাষ্ট্র। আজ ও কাল দূতাবাসের সব ধরণের সার্ভিস বন্ধ থাকবে।
দূতাবাসের এক বিবৃতিতে জানানো হয়, রিয়াদ, জেদ্দা ও দাহরানে সব ধরণের সেবা বন্ধ থাকবে। বিবৃতিতে মার্কিন নাগরিকদের সৌদি আরব সফরকালে অতিরিক্ত সতর্ক থাকার নির্দেশও দেয়া হয়েছে।
সৌদি আরবে কর্মরত পশ্চিমা তেল শ্রমিক ও কর্মকর্তারা জঙ্গি হামলার শিকার হতে পারেন বলে দূতাবাসের পক্ষ থেকে আশঙ্কা জানানো হয়েছে। তবে কারা এ হামলা করতে পারে সে ব্যপারে কোন তথ্য দেয়া হয়নি।
বিবৃতিতে বলা হয়, সকল মার্কিন নাগরিকদের তাদের চারপাশ সম্পর্কে সচেতন থাকতে এবং সফরের সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে বলা হচ্ছে। বিবৃতিতে সৌদি সফরের সম্ভাব্য ঝুঁকি সম্পর্কে মার্কিন নাগরিকদের আরও সাবধান হওয়ার পাশাপাশি অপ্রয়োজনীয় সফর এড়িয়ে চলার পরামর্শও দেয়া হয়।
সৌদিআরব প্রতিনিধি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন