ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০১৪

বিশ্বনাথ এইড ইউকে'র উদ্যোগে শীতের কম্বল ও মশারী বিতরণ ২০১৪

যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন  বিশ্বনাথ এইড ইউকে'র উদ্যোগে নববর্ষের (২০১৪) প্রথম দিনে বিশ্বনাথের রায়কেলি গ্রামে শতাধিক অসহায় মানুষের মধ্যে শীতের কম্বল ও মশারী বিতরণ করা হয়।  অসহায় মানুষের মধ্যে শীতের কম্বল ও মশারী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাহ মোঃ আয়াছ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জাকির হুসাইন কয়েছ  প্রমূখ। 
অনুষ্ঠানের সভাপতি শুকরিয়া আদায় করে বলেন,  আলহামদুলিল্লাহ নববর্ষের (২০১৪) প্রথম দিনটা ভাল একটা কাজ দিয়ে শুরু করতে পারলাম। সারা টা বছর যেন মানুষের সেবায় নিয়োজিত থাকার তৌফিক কামনা করছি আসমান-জমিনের একচ্ছত্র অধিপতি আল্লাহ’র কাছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন