ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১০ জানুয়ারী, ২০১৪

সংখ্যালঘু হামলার দায় জামায়াতের, এটা সরকারি গল্প: মিজানুর রহমান

মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড: মিজানুর রহমান

সংখ্যালঘুদের ওপর হামলার দায় জামায়াত-শিবিরের ওপর চাপানোকে সরকারি গল্প বলে মন্তব্য করেছেন মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড: মিজানুর রহমান।

নির্বাচনের পর যশোর জেলার অভয়নগর চাপাতলা মালোপাড়ায় হামলা হয়। হামলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. মিজানুর রহমান। সেখানে স্থানীয় পূজা উদযাপন পরিষদের নেতারা ড: মিজানুর রহমানকে বলেন, তাদের কাছে তাণ্ডবকারীদের তালিকা আছে। এ তালিকা দেখার জন্য পূজা পরিষদ নেতারা তাকে অনুরোধ করলে তিনি বলেন, ‘আপনারা ওইসব সরকারি গল্প আমাকে শোনাবেন না’।
তিনি বলেন, যারা সংখ্যালঘুদের বাড়ি ঘরে ও উপসনালয়ে হামলা ও অগ্নিসংযোগের মতো ঘৃণিত কাজ করে তাদের কোনো রাজনৈতিক পরিচয় থাকতে পারে না।
তিনি আরো বলেন, আমার প্রতিবেশি যদি আমার সঙ্গে এমন ব্যবহার করতেন তবে দশ বছরেও তাদের প্রতি সন্তুষ্ট হতে পারতাম না। আসল অপরাধীদের নাম বলুন; তাহলেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারবো।
এ সময় তিনি ক্ষতিগ্রস্ত মানুষদের সঙ্গে কথা বলেন। তিনি তাদের আশ্বস্ত করেছেন, ক্ষতিগ্রস্ত মানুষ যদি প্রকাশ্যে নাও পারেন তবে যেন গোপনে তাদেরকে জানান। তাহলে সেইসব দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া সহজ হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন