ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১৪ নভেম্বর, ২০১৫

সিলেট মহানগরী ও সকল থানায় থানায় জামায়াতের দোয়া দিবস পালন সকল ষড়যন্ত্র নস্যাৎ করে এদশে ইসলামী আন্দোলন বিজয়ের চুড়ান্ত লক্ষে এগিয়ে যাবে ইনশাআল্লাহ


বাংলাদেশ বার্তা: ১৪ নভেম্বর ২০১৫; জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী দোয়া দিবস কর্মসুচীর অংশ হিসেবে জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ সহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি, দেশে চলমান সংকট থেকে উত্তরন ও দেশ-জাতির শান্তি কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর জামায়াত। গতকাল শুক্রবার বাদ আসর সিলেট মহানগরীর একটি জামে মসজিদে অনুষ্ঠিত হয়। মাহফিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: আব্দুর রব ও নুরুল ইমলাম বাবুল, জামায়াত নেতা জাহেদুর রহমান চৌধুরী, আব্দুস শাকুর, মাওলানা আব্দুল মুকিত, মুফতী আলী হায়দার, সিলেট মহানগর ছাত্র শিবির সভাপতি আব্দুর রাজ্জাক ও সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
এছাড়া শুক্রবার সিলেট মহানগরীর বিমানবন্দর থানা, কোতয়ালী পুর্ব, কোতয়ালী পশ্চিম, শাহপরান ও দক্ষিণ সুরমা সহ সকল থানায় পৃথক পৃথক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল সমুহে জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামী, সেক্রেটারী জেনারেল আলী আহসান মুহাম্মদ মোজাহিদ সহ কারান্তরীন জাতীয় নেতৃবৃন্দসহ সকল রাজবন্দীদের মুক্তি, দেশের চলমান সংকট থেকে উত্তরন ও দেশ-জাতির কল্যান-শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
সভাপতির বক্তব্যে সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন- বাংলাদেশে ইসলাম, ইসলামী আন্দোলন ও ইসলামী নেতৃত্ব চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। এ থেকে জাতির মঙ্গল কামনায় বেশী বেশী আল্লাহর সাহায্য চাইতে হবে। ইসলাম বিদ্বেষী শক্তির সকল ষড়যন্ত্র মোকাবেলায় ইসলামী আন্দোলনের কর্মীদেরকে ঈমানী শক্তিতে বলীয়ান হতে হবে। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে এদেশে ইসলামী আন্দোলন চুড়ান্ত বিজয়ের লক্ষে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন