ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ নভেম্বর, ২০১৫

জামায়াত নেতাকে ছাড়িয়ে নিতে থানা ঘেরাও করেছে এলাকাবাসী


বগুড়া: দুপচাঁচিয়ায় গ্রেপ্তারকৃত স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসার পরিচালক ও জামায়াত নেতাকে ছাড়িয়ে নিতে থানা ঘেরাও করেছে এলাকাবাসী। এ সময় তারা থানার মধ্যেই বিক্ষোভ মিছিল শুরু করেন।
রোববার বেলা ১১টার দিকে দুপচাঁচিয়া থানায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, প্রধানমন্ত্রীর বগুড়ায় আগমনকে কেন্দ্র করে পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে শনিবার রাতে দুপচাঁচিয়া উপজেলার করমজি গ্রাম থেকে জামায়াতের রুকন হাফেজ আব্দুন নূর (৫০) ও ফরিদ উদ্দিন তালুকদার (৫৫) নামে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুন নূর উপজেলার সুখানগাড়ী রাহমানিয়া কওমী মাদরাসার পরিচালক।
এদিকে, গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে ওই মাদরাসার কয়েকশ’ শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা রোববার বেলা ১১টার দিকে দুপচাঁচিয়া থানায় প্রবেশ করে বিক্ষোভ করতে থাকেন। প্রথমে পুলিশ জোর করে বিক্ষোভকারীদের বের দিতে চাইলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। অবশেষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিক্ষোভকারীদের বুঝিয়ে ফেরত পাঠালে পরিস্থিতি শান্ত হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন