ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫

হরতাল পালন করায় জামায়াতের ধন্যবাদ

বাংলাদেশ বার্তা: সারা দেশে শান্তিপূর্ণভাবে সর্বাত্মক হরতাল পালন করায় দেশবাসীকে মুবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।
আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি বলেন, দেশের জনগণ জামায়াতের আহবানে সাড়া দিয়ে শান্তিপূর্ণভাবে দেশব্যাপী সর্বাত্মক হরতাল করে জামায়াতের ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে হত্যা করার সরকারের ষড়যন্ত্রের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে। দেশের জনগণ স্বতঃস্ফূর্তভাবে হরতাল পালন করে সরকারকে জানিয়ে দিয়েছে যে, তারা মুজাহিদের মুক্তি চায়।
আজ এক বিবৃতিতে তিনি বলেন, দেশের জনগণ সরকারের বাধা, প্রতিবন্ধকতা, গণগ্রেফতার অভিযান ও ভয়ভীতি উপেক্ষা করে সারা দেশে স্বতঃস্ফূর্তভাবে শান্তিপূর্ণ হরতাল পালন করেছে। শান্তিপূর্ণ হরতাল আহবান ও পালন করা দেশের জনগণের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার। এ অধিকারে বাধা দেয়ার কোনো এখতিয়ার সরকারের নেই। কিন্তু সরকার জামায়াতের শান্তিপূর্ণ হরতালে বাধা দিয়ে এবং নেতা-কর্মীদের গ্রেফতার করে দেশের আইন ও সংবিধান লংঘন করেছে।
তিনি বলেন, গত ১৮ নভেম্বর রাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের পরিচালক মুহাদ্দিস আবদুল খালেক এবং খুলনা মহানগরী জামায়াতের আমির আবুল কালাম আযাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ও ঘরের মালামাল জব্দ করেছে। বৃহস্পতিবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নাটোর জেলা জামায়াতের মহিলা বিভাগের সেক্রেটারি শাহনাজ শেলীকে, কুমিল্লা জেলার ময়নামতি উপজেলা জামায়াতের আমির মোঃ মনসুরকে ও কুষ্টিয়া জেলা থেকে জামায়াতের সাতজন মহিলা কর্মীসহ দেশের বিভিন্ন জেলা থেকে জামায়াতের অর্ধশতাধিক নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমি সরকারের এ ধরনের সন্ত্রাসী তাণ্ডব এবং গ্রেফতার অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে সরকারকে ফ্যাসিবাদী তান্ডব পরিহার করে আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ সারাদেশে জামায়াতের গ্রেফতারকৃত সব নেতা-কর্মীর অবিলম্বে মুক্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি। নয়া দিগন্তের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন