ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ নভেম্বর, ২০১৫

কেন্দ্রীয় শিবির নেতার সন্ধানে সংবাদ সম্মেলন!


রাজধানীতে পুলিশের হাতে গ্রেপ্তারকৃত সন্তানের সন্ধানের দাবীতে সংবাদ সম্মেলন
সম্মানিত সাংবাদিকবৃন্দ, 
আস্সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।
আপনারা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার রক্ষায় মহান দায়িত্ব পালন করে যাচ্ছেন। আমি একজন মা হিসেবে অত্যান্ত ভারাক্রান্ত হৃদয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি।
প্রিয় সাংবাদিক বৃন্দ,
আমার ছেলে আশরাফুল আলমকে গত ৭ নভেম্বর রাজধানীর বাংলামোটর থেকে অন্যায় ভাবে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। কিন্তু গ্রেপ্তারের পর দুই দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত আইন অনুযায়ী তাকে আদালতে হাজির করা হয়নি। আমরা বার বার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন সংস্থার কাছে শরনাপন্ন হয়েও তার সন্ধান পাচ্ছিনা। 
আমি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে আমার সন্তানের নিরাপত্তা দাবি করছি। তাকে আটক বা গ্রেফতারের কথা অস্বীকার করায় আমরা আমাদের সন্তানের ব্যাপারে গভীরভাবে উদ্বীগ্ন হয়ে পড়েছি। আমার জানামতে আমার ছেলে কোন অপরাধের সাথে জড়িত নয় এর পরেও প্রশাসনের নিকট যদি আমার ছেলের বিরুদ্ধে যদি কোন অভিযোগ থাকে তাহলে আমার আকুল আবেদন তাকে যেন আইন অনুযায়ী দ্্রুত আদালতে উপস্থাপন করা হয়। আমার সন্তান যদি সত্যিই কোনো অপরাধ করে থাকে তাহলে তাকে আদালতে বিচারের সম্মুখীন করা হোক। দেশের অন্য সকল নাগরীকের মত আইনের আশ্রয় নেয়ার অধিকার আমাদেরও আছে। শুধু ছাত্রশিবিরের নেতা হবার অপরাধে যেন তাকে সরকারের অত্যাচারের মুখে পড়তে না হয়। আমরা জাতীয় মানবাধিকার সংস্থাসহ দেশি বিদেশি বিভিন্ন মানবাধিকার সংগঠনের কাছে আমার সন্তানের আইনের আশ্রয় পাবার অধিকারের ব্যাপারে সোচ্চার হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি। আমার ছেলে আশরাফুলের জান মালের কোন ক্ষতি হলে তার দায়ভার সরকার ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই নিতে হবে।
আমরা অবিলম্বে আমার ছেলের সন্ধান ও আদালতে সোপর্দ করার দাবি জানাচ্ছি। দয়া করে আমাদের আদরের সন্তানকে আমার বুকে ফিরিয়ে দিন। একজন মায়ের আকুতি পদদলিত করবেন না। আমাদের ছেলের সন্ধানের জন্য জাতির পথ নির্দেশক সাংবাদিক ভাইদের একান্ত সহযোগিতা কামনা করছি।
আজকের সাংবাদিক সম্মেলনে উপস্থিত হওয়ার জন্য সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

গ্রেপ্তারকৃত আশরাফুল আলমের মা-

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন