ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ নভেম্বর, ২০১৫

পার্লামেন্ট নির্বাচনে নিরঙ্কুশভাবে বিজয় লাভ করায় তুরস্কের প্রেসিডেন্ট ও জনগণকে জামায়াতের অভিনন্দন


বাংলাদেশ বার্তা: তুরস্কে গত ১লা নভেম্বর অনুষ্ঠিত পার্লামেন্টের নির্বাচনে জনাব আহমেদ দাউত উলুর নেতৃত্বাধীন ক্ষমতাসীন জাস্টিস এ্যান্ড ডেভেলপমেন্ট পার্টি (একে পার্টি) পার্লামেন্টের ৫৫০টি আসনের মধ্যে ৩১৬টি আসনে জয়লাভ করেছে। পার্লামেন্ট নির্বাচনে নিরঙ্কুশভাবে বিজয় লাভ করায় তুরস্কের প্রেসিডেন্ট জনাব রজব তাইয়েব এরদোগান, পার্টি প্রধান জনাব আহমেদ দাউত উলু এবং তুরস্কের জনগণকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ আজ ২ নভেম্বর ’১৫ নিম্নোক্ত বিবৃতিতে প্রদান করেছেনঃ-
“তুরস্কে গত ১লা নভেম্বর অনুষ্ঠিত পার্লামেন্টের নির্বাচনে জনাব আহমেদ দাউত উলুর নেতৃত্বাধীন ক্ষমতাসীন জাস্টিস এ্যান্ড ডেভেলপমেন্ট পার্টি পার্লামেন্টের ৫৫০টি আসনের মধ্যে ৩১৬টি আসনে বিপুলভাবে জয়লাভ করেছে। পার্লামেন্ট নির্বাচনে নিরঙ্কুশভাবে টানা চতুর্থবারের মত জাস্টিস এ্যান্ড ডেভেলপমেন্ট পার্টিকে তুরস্কের জনগণ নির্বাচিত করায় আমি তুরস্কের প্রেসিডেন্ট জনাব রজব তাইয়েব এরদোগান ও একে পার্টি প্রধান জনাব আহমেদ দাউত উলু এবং বিশেষভাবে তুরস্কের জনগণকে উষ্ণ অভিনন্দন জানাচ্ছি। জাস্টিস এন্ড ডেভেলপমেন্ট পার্টির এ বিজয় গণতন্ত্রের ও তুরস্কের জনগণের বিজয়।
আমি আশা করি মুসলিম বিশ্বের জনপ্রিয় নেতা তুরস্কের প্রেসিডেন্ট জনাব রজব তাইয়েব এরদোগানের অভিভাবকত্ব ও দিক-নির্দেশনায় এবং গতিশীল নেতৃত্বে তুরস্ক উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তির পথে এগিয়ে যাবে এবং তুরস্ক সরকার মধ্যপ্রাচ্যে শান্তি প্রতিষ্ঠাসহ গোটা বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। তুরস্ক ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামী দিনগুলোতে আরো শক্তিশালী হবে এবং দ্বিপাক্ষিক সম্পর্ক আরো বৃদ্ধি পাবে।
আমি তুরস্কের প্রেসিডেন্ট জনাব রজব তাইয়েব এরদোগান এবং একে পার্টি প্রধান জনাব আহমেদ দাউত উলুর দীর্ঘায়ূ, সুস্বাস্থ্য ও সুখ-শান্তি কামনা করছি এবং দোয়া করছি আল্লাহ তাদের রাষ্ট্রীয় দায়িত্ব যোগ্যতার সাথে সুষ্ঠুভাবে সম্পাদন করার তাওফিক দান করুন।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন