ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫

জামায়াতে ইসলামীর হরতাল শুরু

বাংলাদেশ বার্তা: মানবতাবিরোধী অপরাধের অভিযোগে দলের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ডের রায় পুনর্বিবেচনার আবেদন আপিল বিভাগে খারিজ হওয়ার প্রতিবাদে আজ বৃহস্পতিবার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। দলের কেন্দ্রীয় প্রচার বিভাগের সদস্য এম আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে হাসপাতাল, অ্যাম্বুলেন্স ও ফার্মেসি হরতালের আওতামুক্ত থাকবে। নেতাকর্মীদের স্বতঃস্ফূর্তভাবে হরতাল পালনের আহ্বান জানানো হয়েছে বিবৃতিতে।
এর আগেও দলীয় নেতাদের বিরুদ্ধে দায়ের করা মানবতাবিরোধী অপরাধের মামলায় হওয়া রায়ের প্রতিবাদে হরতাল পালন করেছে জামায়াতে ইসলামী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন