ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫

মুজাহিদের জন্য শুক্রবার দোয়ার আহবান জামায়াতের


বাংলাদেশ বার্তা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ও সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদের জন্য আগামীকাল শুক্রবার বিশেষভাবে দোয়া করার আহ্বান জানিয়েছে সংগঠনটি। দলের ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ আজ এক বিবৃতিতে এ আহবান জানান। 
বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ও সাবেক মন্ত্রী জনাব আলী আহসান মোহাম্মদ মুজাহিদ একজন সৎ, যোগ্য ও খোদাভীরু জাতীয় নেতা। তার জন্য আগামীকাল ২০ নভেম্বর শুক্রবার মহান আল্লাহর কাছে বিশেষভাবে দোয়া করার জন্য আমি দেশে ও বিদেশে অবস্থানরত সব বাংলাদেশীর প্রতি আহ্বান জানাচ্ছি। 
দোয়ার মাহফিলের আয়োজন করার জন্য তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সব শাখার প্রতি আহ্বান জানান এবং দেশবাসীর সহযোগিতা কামনা করেন।
উল্লেখ, বুধবার আপল বিভাগ আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মানবতাবিরোধী অপরাধের মামলার সাজার রায়ের রিভিউ আবেদন খারিজ করে মৃত্যুদন্ডাদেশ বহাল রাখেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন