ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫

আটক নেতাকর্মীদের মুক্তির দাবি বিএনপির


সারাদেশে বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মুক্তির দাবি করেছেন বিএনপি’র মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন।
বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা জানান তিনি ।
বিবৃতিতে বলা হয়, নোয়াখালী জেলা ছাত্রদল সভাপতি নুরুল আমিন খান, শহর যুবদল দফতর সম্পাদক আবু হানিফ, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা কামাল হোসেন, শহর ছাত্রদল যুগ্ম সম্পাদক রাইসুল হায়দার বাবু, শহর যুবদল নেতা মিজানুর রহমান এবং আ: হাই বুলু আজ আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় নিন্দা জানান বিএনপি’র মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন।
এদিকে আরেক এক বিবৃতিতে বিএনপি’র যুগ্ম মহাসচিব মো: শাহজাহানসহ আটক সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন